• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পারিশ্রমিক পাইনি' , ২০১৮ -এ মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে শ্রীলেখার পোস্ট, পাল্টা জবাব পরিচালক সৌকর্যের

২০১৮ সালে মুক্তি পেয়েছিল দেশের সর্বপ্রথম ফুড ফ্যান্টাসি ফিল্ম 'রেনবো জেলি'। সেভাবে মুর্তির পর ছবিটি হল পায়নি শহরে। পরিচালক , প্রযোজককে বহু কাঠখড় পোড়াতে হয়েছিল তার জেরে। তবে পরবর্তীকালে ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেতেই পরিচালক সৌকর্য ও অভিনেত্রী শ্রীলেখা ভূয়সী প্রশংসা পান নেটিজেনদের।

পারিশ্রমিক পাইনি , ২০১৮ -এ মুক্তিপ্রাপ্ত ছবি নিয়ে শ্রীলেখার পোস্ট, পাল্টা জবাব পরিচালক সৌকর্যের

২০১৮ সালে মুক্তি প্রাপ্ত সেই ছবি নিয়ে এবার ২০২০ সালেক জুন মাসে শ্রীলেখা মিত্র একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। যেখানে, তিনি সৌকর্যের কাছে জবাব দিহি চান। নেটফ্লিক্সে একটি স্ক্রিনশট দিয়ে শ্রীলেখা প্রশ্ন তোলেন সাইটে অভিনেতা অভিনেত্রীর তালিকায় তাঁর নাম নেই কেন? পাশাপাশি তিনি সেই সময় পারশ্রমিক পাননি বলেও অভিযোগ শ্রীলেখার। যে বিষয়টিকে কার্যত পাবলিসিটি স্টান্ট বলে দাবি করেছেন সৌকর্য।

এদিকে, সৌকর্যের দাবিকে উড়িয়ে শ্রীলেখা বলেন , এতবছর পর তাঁর আর পাবলিসিটির প্রয়োজন নেই। তাঁকে নামের তালিকার বিষয়টি বহুদিন আগেই আরও এক পরিচালক আদিত্যবিক্রম সেনগুপ্ত জানিয়েছিলেন বলে দাবি করেন শ্রীলেখা । কিন্তু সেবিষয়ে তিনি তখন খুব একটা গুরুত্ব দেননি। এদিকে পারিশ্রমিকের বিষয় নিয়ে পরিচালক সৌকর্য দাবি করেছেন, অন্যান্য় পরিচালকের কাছ থেকে শ্রীলেখা মিত্র যা পারিশ্রমিক নেন, তার চেয়ে বেশি নিয়েছিলেন এই ফিল্মে। আর তার প্রমাণ হিসাবে সৌকর্যের কাছে জিএসটি সার্টিফিকেট রয়েছে বলে দাবি করেন তিনি।

পেট্রোপোল থেকে তৃণমূল মোটা টাকা আমদানি করছে, ঘুষের টাকা যাচ্ছে কোথায়? প্রশ্ন রাহুলের

নওয়াজউদ্দিনের ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ অভিনেতার ভাইঝির! চরম চাঞ্চল্য

English summary
Actress Srilekha Mitra accuses director for payment issue, controversy starts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X