• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও কি ছাদনা তলায় শ্রাবন্তী, নববধূ সাজের ছবি শেয়ার করে ট্রোলড অভিনেত্রী

Google Oneindia Bengali News

টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে প্রায় সময়েই চলে চর্চা। অভিনেত্রী তিনবার ছাদনা তলাতে গেলেও বেশিদিন স্থায়ী হয়নি তাঁর সংসার জীবন। তবে, তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে তাঁর এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি। এবার নববধূর সাজে শুটিংয়ের ছবি শেয়ার করে ট্রোলড অভেনেত্রী।

আবারও কি ছাদনা তলায় শ্রাবন্তী, নববধূ সাজের ছবি শেয়ার করে ট্রোলড অভিনেত্রী

অভিনেত্রীর জীবন, প্রেম থেকে বিয়ে প্রায় সবই এখন নেটিজেনদের নখদর্পণে। তবে, অভিনেত্রীর এমন নববধূর সাজ দেখে অনেকের মনেই প্রশ্ন তাহলে কি তিনি আবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন? আবার অনেকের মতে, তাঁর সঙ্গে কি রোশন সিংয়ের বিবাহ বিছেদ হয়ে গেছে কিনা?

বলা বাহুল্য, টলি অভিনেত্রীর যেন বিবাহ বিচ্ছেদ লেগেই রয়েছে। যদিও কয়েক মাস ধরে টলি অভিনেত্রীর চতুর্থ প্রেম নিয়েও জোর গুঞ্জন চলচ্ছিল। তাকে আঙটি দিয়ে প্রপোজাল পেতেও দেখা গেছে। কিন্তু যদিও সেই সম্পর্কের কোনও সঠিক পরিণতি দেখা যায়নি। জানা গিয়েছিল, অভিনেত্রীর ব্যবসায়ী অভিরূপের সাথে অনেকটাই ঘনিষ্ঠ হয়ে পড়েছিল। যে তাঁরা মালদ্বীপ পর্যন্ত ঘুরতে গিয়েছিলেন। যা নিয়ে শুরু হয়েছিল জোর চর্চা।

তাঁর মধ্যে আবার সোশ্যাল মিডিয়ায় নববধূ সাজে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী। তিনি লাল রঙের বেনারসি, মাথায় দিয়েছেন মুকুট, তাঁর সাথে আবার সিঁথি ভরা লাল সিঁদূর, নাকে নথ, গা ভর্তি সোনার গয়না পরে একেবারে অন্য নববধূর সাজে ধরা দিলেন তিনি। তাহলে কি তিনি আবার ছাদনা তলায় যাচ্ছেন? তবে সব প্রশ্নের উত্তর তিনি দিয়েই দিয়েছিলেন। ফটো দিয়ে তিনি লিখেছেন শ্যুটিং মুড অন।

পরের ছবিতে এক সঙ্গে দেখা যাবে ওম সাহানি ও শ্রাবন্তীকে। স্বামী -স্ত্রীর চরিত্রে তাঁদের দেখা যাবে। ছবির নাম 'ভয় পেয়ো না’। ছবিটা হরর থ্রিলার। এখানে অনন্যার চরিত্রে শ্রাবন্তী ও ডাক্তার আকাশের চরিত্রে ওমকে দেখা যাবে। সিনেমায় দেখা যাবে, তাঁরা বিয়ে করলেও শশুরবাড়িতে একেবারেই সুসম্পর্ক ভালো নয়, শাশুড়ির সঙ্গে অভিনেত্রীর। আর তাই ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চেষ্টা। এই ঘিরেই ছবির গল্প।

English summary
actress sravanti chatterjee shared a photo of the bride,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X