• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আমিরের প্রেমে হাবুডুবু খেতেন শেফালী! কী জানালেন অভিনেত্রী

আমিরের প্রেমে হাবুডুবু খেতেন শেফালী! কী জানালেন অভিনেত্রী
  • |
Google Oneindia Bengali News

বলিউডের বিখ্যাত ও জনপ্রিয় অভিনেতা আমির খানকে সকলে পছন্দ করেন। তাঁর প্রেমেই যে কত মেয়ে পড়েছেন তা বলা খুব কঠিন। কম বয়সে তাঁর সুন্দর, চকোলেট লুকের প্রতি নজর কাড়তো লাখো নারী। সেই তালিকা থেকে বাদ যাননি বলিউড অভিনেত্রী শেফালী শাহ। সেকথা তিনি নিজেই জানিয়েছেন।

আমিরের প্রেমে হাবুডুবু খেতেন শেফালী! কী জানালেন অভিনেত্রী


অভিনেত্রী জানান, যখন তিনি কলেজে পড়তেন। তখন থেকেই আমির খানের প্রতি তার ভীষণ ক্রাশ ছিল। আমির খান অভিনীত এক চলচ্চিত্রের মধ্যেই দিয়ে নায়িকার আত্মপ্রকাশ। ১৯৯৫ রাম গোপাল বর্মার রঙ্গিলা ছবিতে মালা মালহোত্রা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিতে শেফালী ছাড়াও ছিলেন উমিলা মাতোন্ডকর ও জ্যাকি শ্রফ। অভিনেত্রী মাত্র কয়েকটি দৃশ্যে ছিল। তিনি মাত্র চার দিন এই ছবির শ্যুটিং করেছিলেন। তারপর তা তিনি ছেড়ে দিয়েছিলেন। কারণ হিসেবে তিনি জানান, তাঁকে যে চরিত্রের জন্য বলা হয়েছিল তাঁর থেকে তাঁর অভিনীত চরিত্রে বিস্তর ফারাক।

সেই সময় থেকেই কিন্তু আমিরের প্রতি তাঁর ক্রাশ জন্মায়। তাঁর ভালোবাসা ক্রমেই বাড়তে থাকে। তাই তিনি এক সময় বাধ্য হয়ে তাঁর ভালোবাসার অনুভূতি কথা একটি দীর্ঘ চিঠিতে লিখে এবং তাঁর সঙ্গে একটি ছবিও তিনি অভিনেতাকে পাঠিয়েছিলেন। একথা অভিনেতা প্রেমের হাবুডুবু খাচ্ছিলেন অভিনেত্রী, তাঁর লেখা প্রেম পত্রের মাধ্যমে সে সেটা প্রকাশ করেছিলেন।

দ্য কাশ্মীর ফাইলস '‌প্রোপোগান্ডা ছবি’‌, অ্যাখা জম্মু–কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লারদ্য কাশ্মীর ফাইলস '‌প্রোপোগান্ডা ছবি’‌, অ্যাখা জম্মু–কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার

চিঠিতে অভিনেত্রী লিখেছিলেন প্রেম পত্রের সঙ্গে আমি একটা ছবি পাঠালাম যে ছবি আমি দাঁড়িয়ে ছিলাম। আমি অনেক দূর যেন ইশারা করছিলাম। মনে হচ্ছিল অনেক দূরে কেউ আছে। মানুষটি কে?

বিদ্যা বালান এই সব কথা শুনে তাঁকে বললেন ফিল্ম ইন্ডাস্টিতে আসার পর শেফালী কী আমিরের সঙ্গে কাজ করেছেন। অভিনেত্রী উত্তর আসে না। তবে তিনি বলেন, আমরা দু’জনেই রঙ্গিলা সিনেমা অভিনয় করেছি। কিন্তু একসঙ্গে কোনও দৃশ্যে অভিনয় করিনি। আমির আমার পুরনো ক্রাশ।

'‌ও আন্তাভা’‌র ‌সাফল্যের পরও সামান্থার পরিবর্তে পুষ্পা ২–তে আইটেম গানে দেখা যাবে দিশা পাটানিকে'‌ও আন্তাভা’‌র ‌সাফল্যের পরও সামান্থার পরিবর্তে পুষ্পা ২–তে আইটেম গানে দেখা যাবে দিশা পাটানিকে

চলতি বছরের ১৮ মার্চ অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল ক্রাইম থ্রিলার 'জলসা’ সিনেমা। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে শেফালী শাহ ও বিদ্যা বালানকে। সিনেমাটির পরিচালক সুরেশ ত্রিবেণী। সিনেমায় দেখা যাবে অভিনেত্রী বিদ্যা বালান একজন বিখ্যাত সংবাদিক। আর শেফালী তাঁর রান্নার কাজের মেয়ে হিসেবে অভিনয় করেছেন। যার মেয়ে হিট অ্যান্ড রান দুর্ঘটনায় আহত হন। ছবিটি দর্শকের বিশেষ নজর কেড়েছে।

English summary
actress shefali shah had a crush on bollywood actor aamir khan but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X