Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্বশুরমশাইয়ের সঙ্গে জুটি বেঁধে ছবিতে অভিনয় এই নায়িকার, ছবি মুক্তি কাল

  • Posted By:
Subscribe to Oneindia News

কিছুদিন আগেই তাঁদের বিয়ে নিয়ে বেশ চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দক্ষিণী নায়িকা সামন্থা রুথ প্রভু ও নায়ক নাগা চৈতন্যর স্বপ্ন সুন্দর বিয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। বিয়ের পর পরই আর চার পাঁচজন মহিলার মতো নিজের নামের পদবীও পরিবর্তন করে নেন দক্ষিণী অভিনেত্রী সামন্থা রুথ প্রভু।

শ্বশুরমশাইয়ের সঙ্গে জুটি বেঁধে ছবিতে অভিনয় এই নায়িকার, ছবি মুক্তি কাল

আর তাঁর এই স্বপ্নসুন্দর বিয়ের পরই আরেক খবর। এবার নব বিবাহিত এই নায়িকাকে দেখা যাবে, সম্পর্কে তাঁর শ্বশুরমশাইয়ের সঙ্গে অনস্ক্রিন জুটি বাঁধতে। শ্বশুরমশাই অর্থাৎ দক্ষিণী তারকা নাগার্জুন। নাগার্জুন-সামান্থা অভিনীত এই তেলুগু ছবি ' রাজু গারি গধী ২' মুক্তি পাচ্ছে ১২ অক্টোবর।

ছবিতে দুটি ভিন্ন চরিত্রে রয়েছেন সামান্থা। ভূতের ভূমিকায় দেখা যাওয়ার পাশাপাশি আর একজন আইনজীবীর ভূমিকাতেও তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। আপাতত আগামীকাল এই ছবি মুক্তি ঘিরে উত্তেজনার প্রহর গুণছেন সামান্থার ভক্তরা।

English summary
After the debacle called Om Namo Venkatesaya, superstar Nagarjuna is gearing up for the release of the horror-thriller Raju Gari Gadhi 2. While the film is slated for a big release tomorrow, an interesting update has cropped up. According to reports, Samantha Akkineni plays a lawyer in the film.
Please Wait while comments are loading...