কয়েক মাসের অদেখা কাটিয়ে ফিরলেন ছোটপর্দার 'বৌমণি', দিলেন এমন এক বার্তা

Subscribe to Oneindia News

প্রমিতা চক্রবর্তী। নামটা বললেই ছোট পর্দার দর্শকরা হঠ করে ঠাওর করতে পারবেন না। কিন্তু, যদি বলা যায় 'বউমণি', তাহলে চোখ বন্ধ করে এঁদের সকলেই চিৎকার করে উঠবেন। কয়েক বছর ধরে আম বাঙালির ঘরে-ঘরে ছোটপর্দায় 'বউমণি' সেজে ছিলেন প্রমিতা। চলতি বছরের শুরুতেই 'বউমণি'-র ধারাবাহিক শেষ হয়। এরপর আর কোনও ধারাবাহিকে তাঁর দেখা পাওয়া যায়নি।

কয়েক মাসের অদেখা কাটিয়ে ফিরল ছোটপর্দার চোখের মণি'বৌমণি', দিলেন এমন এক বার্তা

অবশেষে কিছুদিন আগেই দেখা মিলেছে প্রমিতার। তবে, এবার 'বউমণি' সাজ সেরে প্রমিতা এখন রূপকথার নায়িকা। নাম তাঁর 'পারুল'। একজন অভিনেতার জীবনটা হাজারো চরিত্রের সমাবেশ। অভিনেত্রী প্রমিতাও যে এই গণ্ডীর বাইরে তা নিয়ে কোনও দ্বিমত নেই। 'বউমণি' হিসাবে তিনি টানা কয়েক বছর বাঙালি টিভি সিরিয়ালপ্রেমীদের মন জুড়ে রাজ করেছিলেন, এবার 'পারুল' হিসাবে নজর কাড়বেন জি বাংলা-য় সদ্য শুরু হওয়া 'সাত ভাই চম্পা' সিরিয়ালে।

কয়েক মাসের অদেখা কাটিয়ে ফিরল ছোটপর্দার চোখের মণি'বৌমণি', দিলেন এমন এক বার্তা

ইতিমধ্যে সিরিয়ালের দু'টি এপিসোড দেখানোও হয়ে গিয়েছে। প্রমিতা থুড়ি পারুল এখনও আবির্ভূত হননি। বোঝাই যাচ্ছে ছবির কাহিনি যে কাহিনি দেখানো হচ্ছে তারই সূত্র ধরে আবির্ভাব ঘটবে প্রমিতার অভিনীত চরিত্র 'পারুল'-এর।

কয়েক মাসের অদেখা কাটিয়ে ফিরল ছোটপর্দার চোখের মণি'বৌমণি', দিলেন এমন এক বার্তা

সম্প্রতি প্রমিতা তাঁর ভক্তদের উদ্দেশে একটি ভিডিও বার্তাও দেন। সেখানে তিনি হাজির হয়েছিলেন 'সাত ভাই চম্পা' ধারাবাহিকের তাঁর নায়ক 'রাঘবেন্দ্র'। দেখুন সেই ভিডিও...

English summary
Zee Bangla has started its new serial Saat Bhai Chompa from 27th November. Popular tv actress Pramita Chakraborty is coming back with this daily soap
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.