India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শপিং করতে কতটা ভালোবাসেন নুসরত, দেখুন সেই ভিডিও

Google Oneindia Bengali News

টলিউডের বেশিরভাগ অভিনেত্রীদের পিছনে ফেলে সবসময়ই প্রায় লাইম লাইটে থাকেন জনপ্রিয় নায়িকা নুসরত জাহান। অভিনেত্রী যদি কোন ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তা অনুগামীদের যেমনি পছন্দ হয়, তেমনি সেটাকে তারা খুঁটিয়ে দেখতেও বেশ পছন্দ করে থাকেন। আর তাছাড়া সাংসদ তথা অভিনেত্রী নুসরতের ভক্তের সংখ্যা কম নন। অভিনেত্রী কিন্তু শপিং করতে খুব ভালোবাসেন। সময় পেলেই তিনি কিন্তু শপিং করতে চলে যান। আর শপিংয়ের সঙ্গে খাওয়া দাওয়াটা তো সকলেরই মাস্ট। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

শপিং করতে কতটা ভালোবাসেন নুসরত, দেখুন সেই ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে, এক প্রাপ্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী। তিনি ঘুরতে গিয়ে যে কতটা খুশী, সেটা তাঁর হাসি দেখেই বোঝা যাচ্ছে। আইসক্রিমের দোকান তো ফুলের দোকান সব দোকানেই যাচ্ছেন তিনি। সেই সঙ্গে খাচ্ছেন ডাবের জল, তরমুজ, আরও কত কী। তাঁর এই ভিডিও অনেক অনুগামীরাই কিন্তু খুশী। সাদা কালো পোশাকে বেশ সুন্দর লাগছে অভিনেত্রীকে।

তবে, সব কিছুর মাঝে তিনি কিন্তু একদম মাস্ক পরতে ভোলেননি। তিনি যে শপিং করতে খুব ভালোবাসেন, সেটা তাঁর এই ভিডিও দেখএই বোঝা যাচ্ছে। তবে, অনেক নেটিজেনদের প্রশ্ন তিনি কি একাই শপিংয়ে গেছেন নাকি যশও গেছেন?

উল্লেখ্য, ২৩ মার্চ, আজকে অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তার ও যশের কিছু সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, ঈশান হয়ে যাওয়ার পরেও তাঁদের মধ্যে কিছু ভালোবাসা ছেদ পরেনি। তারা একে অপরের দিকে তাকিয়ে আছে। বেশির ভাগ ছবি তাঁদের কিসের ফোটো। যা দেখে অনুগামীরা বেশ অবাক।

'ব্রাউন’ সিরিজে দেখা মিলবে করিশ্মার, থাকছে টলি শিল্পীরাও 'ব্রাউন’ সিরিজে দেখা মিলবে করিশ্মার, থাকছে টলি শিল্পীরাও

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রী নুসরত জাহানের প্রেমের ছবি। যা দেখে খুব খুশি অনুগামীরা। তারা কিন্তু তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সময়েই লাইম লাইটে থাকেন। ২০২১ সালের জুন মাসে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তার বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। অগাস্ট মাসে অভিনেত্রীর একটি পুত্রের জন্ম দেন। নাম ঈশান। বার্থ সার্টিফিকেটে পুত্রের পিতা হিসাবে তিনি যশের কথাই বলেন। তাঁদের কিন্তু একসঙ্গে প্রায় সময়েই রোমান্টিক ছবি দেখতে পাওয়ায়া যায়। আর তা থেকে বোঝা যায় তারা দুজনে কত ভালো আছেন। সব সুখ যেন ভগবান তাদেরকে দিয়েছেন।অভিনেত্রী তার ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, 'এই ছবিগুলি তাঁদের আগের দিনের ছবি।' তারা একে অপরের চোখের দিকে তাকিয়ে আছেন।

English summary
actress nusrat jahan loves to shop see her video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X