• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ করে কেন ক্রিকেট শিখছেন বক্সার মুমতাজ ? ইনস্টা পোস্টে দিলেন কোন ইঙ্গিত

Google Oneindia Bengali News

বক্সার তিনি। বক্সিং রিং তাঁর চেনা ছক। হঠাৎ করে বক্সিং রিং থেকে বেরিয়ে এসে ক্রিকেটেন নেটে ধরা দিলেন মুমতাজ। ইনস্টা পোস্টে নিজের ক্রিকেট প্র্যাকটিসের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে মুমতাজ লিখেছেন, 'সেখানে পৌঁছতেই হবে ... দীর্ঘ পথ যেতে হবে... প্রশিক্ষণ সেশন চলছে। এটি একজন অভিনেতা হওয়ার সেরা অংশ। একজন এক জীবনে অনেকগুলো জীবন যাপন করতে পারে ... এবং এইবার আমি একজন ক্রিকেটারের জীবন যাপন করছি। একজন দক্ষ ক্রিকেটারের মতো ক্রিকেট খেলার প্রশিক্ষণ .... এটা কঠিন, বিশেষ করে যখন আপনি আপনার জীবনে কখনও খেলাটি খেলেনইনি!'

ক্রিকেট শিখছেন মুমতাজ

মুমতাজ হঠাৎ করে ক্রিকেট শিখছেন দেখে অনেকেই একটু অবাক হয়েছেন। এক্ষেত্রে জানিয়ে রাখা জরুরি যে নিজের ফিল্মের জন্যই মুমতাজকে ক্রিকেট শিখতে হচ্ছে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে হবে তাঁকে। তাও আবার যে সে চরিত্র নয়, একেবারে ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্র। কাজেই সেলুলয়েডে হলেও ক্রিকেট পিচে ভাল করে লড়তে হলে সামান্য হলেও কসরত করতে হবে মুমতাজকে। কারণ ঝুলনের মতো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করা সোজা কথা নয়। তার উপরে ক্রিকেট যখন একেবারেই অজানা তাঁর।

বলিউডের বড় প্রজেক্ট এটি। সৃজিত সুযোগ পেয়েছেন এই প্রথম বলিউজে কাজ করার। ভারতের মহিলা ক্রিকেটের তারকা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিক ডিরেক্ট করবেন তিনি। ছবিতে মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন তপসী পান্নু। বলিউডের বড় প্রোজেক্ট, বড় বড় স্টারকাস্ট। কাজেই প্রত্যাশা েয বেশি থাকবে তাতে কোনও সন্দেহ নেই। বাংলা সিনেমায় যতবারই মুমতাজকে দেখা গিয়েছে। বরাবরই একটু ডাকাবকো মেয়ের চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে মুমতাজকে। সেকারণেই বোঝ হয় সৃজিত মুমতাজকেই মিতালি রাজের ভূমিকায় বেছেছেন। তাছাড়া বক্সিং করার কারণে মুমতাজের চেহারায় স্পোর্টস ম্যানের লুক রয়েছে তাঁর। তাতে অনেকটা সুবিধা হবে সৃজিতের। তবে বাকি কাজটা মুমতাজকেই করতে হবে। সেকারণে আর সময় নষ্ট না করে দিনরাত এক করে ক্রিকেটের নেট প্র্যাক্টিস করে চলেছেন তিনি। প্রতিমূহুর্তে ঝুলন গোস্বামীর একাধিক শট নজরে রেখে এগোচ্ছেন তিনি। শিখছেন ক্রিকেটের ভাষা।

ভুতের ভবিষ্যত সহ একাধিক ছবি করে জনপ্রিয়তা পেয়েছিলেন পিসি সরকারের কন্যা মুমতাজ। তারপরে টলিপাড়ায় একাধিক ছবি করেছেন তিনি। এবার হাতে পেয়েছেন একেবারে সৃজিত মুখার্জির বড় প্রোজেক্ট। কাজেই সেটার জন্য সবরকম পরিশ্রম করতে পিছপা হচ্ছেন না তিনি।

English summary
Mumtaz Sorcar new film details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X