• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিমানবন্দরে বিমানসেবিকাদের সঙ্গে নিয়ে টাপাটুনি গানে নাচলেন মনামী, ভাইরাল ভিডিও

  • |
Google Oneindia Bengali News

'টাপা টুনি’ গানটি কিন্তু বর্তমানে প্রায় সকলের মুখে শোনা যাচ্ছে না। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় সব জায়গাতেই কিন্তু এই গানটা শোনা যায়। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত সব ছবি গুলিই কিন্তু সকলের মনে দাগ কেটে যায়। বেলাশুরু সিনেমার এই গান সকলের বিশেষ নজর কেড়েছে। আর এই সিনেমায় অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায় ও মনামী ঘোষের মত তাবড় তাবড় অভিনেত্রীরা।

এই গানে রিল বানাচ্ছেন অনেকে

এই গানে রিল বানাচ্ছেন অনেকে

টাপাটুনি গানটি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। অনেকেই এই গানটি দিয়ে রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শুধু তাই নয়, অনেক সেলেবদেরও কিন্তু এই গানে রিল বানাতে দেখা গেছে। তবে, এবার কলকাতা বিমানবন্দরেও এই গান বেজেছে। অবাক হচ্ছেন, জানেন আবার নেচেছেন মনামী ঘোষও।

 ভিডিও শেয়ার সোশ্যাল মিডিয়ায়

ভিডিও শেয়ার সোশ্যাল মিডিয়ায়

বিমানবন্দরের এয়ারহোস্টেসদের সঙ্গে নেচে সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন । সবাই মিলে এত সুন্দর বিমাবন্দরে নাচলেন, যা রীতিমত নজর কেড়েছে উপস্থিত মানুষদের। টলিউডের মনামীর সঙ্গে সুন্দরী এয়ারহোস্টেসদের নাচ তো আর রোজ রোজ দেখা যায় না। তাই এটা দেখে সকলেই অবাক।

ক্যাপশনে কী লিখলেন মনামী

এই সুন্দর নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়া, ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে তিনি জানান, 'এই প্রথমবার কলকাতা বিমান বন্দরে স্পাইসজেটের বিমানসেবিকার সঙ্গে নাচ। মুহূর্তের মধ্যেই এই নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

 খুশী অনুগামীরা

খুশী অনুগামীরা

ভিডিও দেখে অনুগামীরা যেমন নাচের প্রশংসা করেছেন, তেমনি অভিনেত্রীর ফিটনেসের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। তবে, অনুগামীই তার সুন্দর নাচ দেখে খুব খুশী বলে জানা গেছে। অভিনেত্রী নেটিজেনরা একটু বেশীই পছন্দ করে থাকেন। তবে তার মিষ্টি হাসি কিন্তু সকলের বিশেষ নজর কেড়েছে। সেই সঙ্গে সুদক্ষ অভিনয় কার ভালো লাগে না বলুন। অনেক নেটিজেনদের মতে তাঁর হাসিও খুব সুন্দর।

কানে গিয়ে কান নিয়ে বিপদে পড়লেন দীপিকা পাড়ুকোন!‌ দুলের ভারে ওষ্ঠাগত প্রাণ বলি ডিভারকানে গিয়ে কান নিয়ে বিপদে পড়লেন দীপিকা পাড়ুকোন!‌ দুলের ভারে ওষ্ঠাগত প্রাণ বলি ডিভার

English summary
actress monami ghosh dancing in kolkata airport with airhostesses video viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X