• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানালির সঙ্গে অভিমন্যুর বিয়ে সম্পন্ন ! করোনাকালে বিবাহবাসরের ছবি একনজরে

  • |

জাঁকজমক, হইচই, শাঁখের আওয়াজ, উলুধ্বনি নিয়ে একটা বিয়ে বাড়ির পরিবেশ যেমনটা হয়, অভিনেত্রী মানালি দের বিয়তে সেরকম দেখা গেল না। নিপাট ঘরোয়া অনুষ্ঠানে মালাবদল আর সিঁদুর দানে দুটি মন একে অপরের সঙ্গে বাঁধা পড়েছে। করোনার আবহে এমনই ছবি উঠে অলো মানালি-অভিমন্যুর বিয়ে ঘিরে।

 বিয়ের ছবি

বিয়ের ছবি

অভিনেত্রী মানালি দের সঙ্গে রীতি মেনে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। এক ঘরোয়া অনুষ্ঠানে গতকালই হয়েছে মাল্যদান থেকে সিঁদুর দান পর্ব সম্পন্ন।

 করোনার আবহে বিয়ে

করোনার আবহে বিয়ে

এর আগে ১৫ অগাস্ট মানালি ও অভিমন্যু রেজিস্ট্রি বিয়ে সেরে ফেলেন। তারপর ছিল রীতি মেনে বিয়ের পালা। জনপ্রিয় অভিনেত্রী , পরিচালকের বিয়েতে যে আড়ম্বর হওয়ার কথা ছিল, তার আনন্দ কার্যত মাটি করেছে করোনা। তার ফলেই লোকসমাগম সেভাবে দেখা যায়নি মনালি অভিমন্যুর বিয়েতে।।

মানালির হানিমুন মানালিতে!

মানালির হানিমুন মানালিতে!

জানা যাচ্ছে, পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেই হানিমুনে যেতে চান দুই সেলেব । এই সেলেব দম্পতির পছন্দের জায়গাটিও নাকি মানালি! ফলে মানালি দের হানিমুন সম্ভবত এবার মানালিতে হতে চলেছে।

 বিয়ের পরের গন্তব্য

বিয়ের পরের গন্তব্য

জানা গিয়েছে, কলকাতায় ছোট করে বিয়ের পর্ব সেরেই শান্তিনিকেতনের দিকে যাওয়ার কথা নবদম্পতির। সেখানে মানালির বাড়িতে কয়েকটা দিন দু'জনে একসঙ্গে থাকবেন ,বলে প্ল্যান রয়েছে এই সেলেব দম্পতির।

ছবি সৌজন্য -মানালির ইনস্টাগ্রাম প্রোফাইল

মাদক কাণ্ডে দীপিকা পাড়ুকোনের নাম জড়াতেই টুইটারে অভিনেত্রীকে কটাক্ষ কঙ্গনার

English summary
Actress Manali Dey married Abhimanyu in low profile ceremony
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X