India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জেহকে সঙ্গে নিয়ে শিলিগুড়ি এলেন করিনা, কিন্তু কেন

Google Oneindia Bengali News

এবার বাংলায় এলেন বলি ডিভা করিনা কাপুর খান। তিনি নতুন ওয়েব সিরিজির শুটিংয়ের জন্য এসছেন বলেই জানা গিয়েছে। তিনি কিন্তু একা আসেননি। তাঁর সঙ্গে এসছেন তাঁর ছোট ছেলে জেহ আলি খানও। তাঁদের দেখার জন্য বিমানবন্দরে উপচে পরা ভিড় হয়েছিল।

জেহকে সঙ্গে নিয়ে শিলিগুড়ি এলেন করিনা, কিন্তু কেন

আজ, মঙ্গলবার শিলিগুড়ি পৌঁছালেন অভিনেত্রী করিনা কাপুর খান। নতুন ওয়েব সিরিজের নাম 'ডিভোশন’। এটি পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষ। পাহাড়ের কোল থেকে শুরু হচ্ছে আসন্ন ওয়েব সিরিজের শুটিং। কালিম্পংয়ের লাভায় ওয়েব সিরিজের প্রথম পর্যায়ের শুটিং হবে। তারপর দার্জিলিংয়ে শুটিং হবে বলে জানা গিয়েছে। অভিনেত্রী বাগডোগরা বিমানবন্দর থেকে সড়ক পথেই লাভায় যান।

জানা গিয়েছে, এই ওয়েব সিরিজটি ডিটেক্টিভ ধরনের হবে। মে মাসে ২৮ তারিখ পর্যন্ত এর শুটিং চলবে বলে জানা গিয়েছে। অভিনেত্রী করিনা ছাড়াও সহ অভিনেতা অভিনেত্রীরাও পাহাড়ের পৌঁছে গিয়েছেন। বেবো দেখতে বিমানবন্দরে ভিড় দেখা গিয়েছিল চোখে পড়ার মতো। সঙ্গে ছিল ছোট্ট জেহও। কড়া নিরাপত্তায় ছিল অভিনেত্রী ও তাঁর সন্তান। অনুগামীরা বেবোর ওয়েব সিরিজের খবর পেয়ে খুব খুশী।

অপরদিকে, 'পৃথ্বীরাজ' ছবির ট্রেলার মুক্তি পেয়েছে । সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, সোনু সুদ, মানুষী চিল্লার, সঞ্জয় দত্ত –সহ অন্যান্যরা। টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। ছবির ফাস্ট লুক প্রকাশ্যে আসতেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা, যে কবে ট্রেলার প্রকাশ হবে। তবে, নতুন সিনেমার ট্রেলারে বেশ রাজকীয় লুকে দেখা মিলেছে বলিউড অভিনেতা অক্ষয় কুমারের।

বলিউডের তারকা অভিনেত্রীদের ফ্যান ফলোয়ার কত জানেন? সংখ্যাটা চমকে দেওয়ার মত! বলিউডের তারকা অভিনেত্রীদের ফ্যান ফলোয়ার কত জানেন? সংখ্যাটা চমকে দেওয়ার মত!

সিনেমাটির পরিচালনা করেছেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। যশ রাজ ফিল্মসের ব্যানারে আসছে আসন্ন সিনেমাটি। চৌহান রাজবংশের রাজা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করবেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তরাইনের প্রথম যুদ্ধকে ঘিরে তৈরি হয়েছে সিনেমাটি।

অভিনেত্রী মানুষী চিল্লার এই ছবির হাত ধরেই বড় পর্দায় আসছেন। তাঁকে পৃথ্বীরাজের প্রেমিকার চরিত্রে দেখা যাবে। রাজকুমারী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন তিনি। 'পৃথ্বীরাজ' হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে বলেই জানা গিয়েছে।

সোনু সুদকে পৃথ্বীরাজ বিশ্বস্ত বন্ধু চাঁদ বরদাইয়ের ভূমিকায় দেখা যাবে। মানব ভিজ আক্রমণকারী সুলতান মহম্মদ ঘোরি হিসাবে দৃশ্যে প্রবেশ করেন। দিল্লির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন তিনি। এই সিনেমায় অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, আশুতোষ রাণা ও ললিত তিওয়ারি। সংযুক্তা ও পৃথ্বীরাজের প্রেম কাহিনিও এছবির অন্যতম আকর্ষণ। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় দেখা যাবে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের কাহিনি। সিনেমাটি কবে মুক্তি পাবে, সেদিকে তাকিয়ে সকলে। ট্রেলার দেখে অনুগামীরা মতে, অক্ষয় কুমারকে পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় বেশ মানিয়েছে।

English summary
actress kareena kapoor khan will act in the new web series do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X