India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীর্ঘ ছয় বছরের নির্বাসন কাটিয়ে ফের বড় পর্দায় ফিরছেন অনন্যা চট্টোপাধ্যায়

Google Oneindia Bengali News

কথাতে বলে 'এলাম দেখলাম জয় করলাম'। আর এই কথা সবথেকে বেশি যার জন্য সঠিক তিনি হলেন অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। ছোট পর্দা থেকে কাজ শুরু করে সরাসরি ঋতুপর্ণ ঘোষের 'আবহমান' ছবির মুখ্য চরিত্রে। আর সেই ছবিতে অভিনয় করে একেবারে জাতীয় পুরস্কার প্রাপ্তি। তিনি এসেছেন, ইন্ডাস্ট্রি দেখেছেন আর তারপর জয় করেছেন আপামর দর্শকের মন। কিন্তু কোথা থেকে কী হল জানা নেই কারও। হঠাতই সবকিছু ছেড়ে দিয়ে কোথায় চলে গেলেন তিনি। অনেকেই বলেছেন তিনি নাকি অভিমান করে নিজেকে গুটিয়ে রেখেছেন সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। কিন্তু তিনি নিজে এই বিষয়ে কখনও সরাসরি মুখ খোলেননি। আর এবার সব জল্পনা শেষ করে কাম ব্যাক করছেন বাংলার সুবর্ণলতা।

 ফিরছেন অনন্যা

ফিরছেন অনন্যা

এক দুই মাস নয়, টানা ৬ বছর অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। অবশেষে আবার স্বেচ্ছা নির্বাসন কাটিয়ে পর্দায় ফিরছেন অনন্যা চট্টোপাধ্যায়। শেষ সিরিয়াল হিসেবে, 'জয় কালী কলকত্তেওয়ালি'তে ডিটেকটিভ অভয়ার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। দুষ্টের দমনে সেই চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন তিনি। দর্শকদের মধ্যে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল এই ধারাবাহিক। কিন্তু এরপর বুদ্ধদেব দাশগুপ্তর 'টোপ' সিনেমায় শেষ অভিনয় করেছিলেন অনন্যা। এবার দীর্ঘদিনের বিরতি কাটিয়ে আবার ফিরছেন তিনি।

 পুতুল নাচের ইতিকথা

পুতুল নাচের ইতিকথা

বাংলা সাহিত্যের তিন বন্দ্যোপাধ্যায়ের মধ্যে অন্যতম হলেন মানিক বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সরীসৃপ কাব্যগন্থ থেকে একাধিক কাহিনী আজও অমর হয়ে আছে পাঠকদের মনে। তাঁর রচিত অন্যতম উপন্যাস হল 'পুতুল নাচের ইতিকথা'। এটি মানিক বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস হিসেবে সমাদৃত। আর এবার এই উপন্যাসকে ঘিরেই আসতে চলেছে নতুন সিনেমা। আর সেখানেই মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন অনন্যা।

ফের আবির-অনন্যা জুটি

ফের আবির-অনন্যা জুটি

শান্তিনিকেতনের একটি বাড়িতে শুরু হয়েছে 'পুতুল নাচের ইতিকথা' অবলম্বনে ছবির শ্যুটিং। আর সেখানেই আবার জুটি বাঁধতে চলেছেন ইন্ডাস্ট্রির দুই 'চট্টোপাধ্যায়'। অর্থাৎ আবির এবং অনন্যা। তবে আবিরের সঙ্গে অনন্যার এটাই প্রথম ছবি নয়। এর আগে ' যদি লভ না দিলে প্রাণে'তে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। আর এবার আবার একই ফ্রেমে আসতে পেরে যথেষ্ট উচ্ছ্বসিত আবির, অনন্যা দুজনেই। এঁরা দুজন ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং জয়া এহসান।

সুবর্ণলতা থেকে সেন দিদি

সুবর্ণলতা থেকে সেন দিদি

এই নয়া ছবিতে উপন্যাসের অন্যতম মুখ্য চরিত্র 'সেন দিদি'র চরিত্রে অভিনয় করতে চলেছেন অনন্যা। আগামী ৭মার্চ থেকে শান্তিনিকেতনে সিনেমার দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং শুরু হতে চলেছে। এর আগে বাংলার আরএক কালজয়ী উপন্যাস সুবর্ণলতায় নাম ভূমিকায় অভিনয় করে সাফল্য আর জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন অনন্যা। আর এবার সেন দিদির চরিত্রে ফের দর্শকদের মন তিনি কতটা জয় করবেন সেটাই এখন দেখার।

ছবি সৌ:ফেসবুক

English summary
actress ananya chatterjee is all set to coming back on big screen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X