• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাধীনতা দিবসে দিন ভর সুশান্ত স্মরণ কর্মসূচি, আন্দোলনে সামিল বরুণ ধওয়ানও

জাস্টিস ফর সুশান্ত আন্দোলনে সামিল হলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি। #JusticeForSSR নাম দিয়ে প্রচারে সামিল হয়েছেন বলিউড অভিনেতা। কীর্তি শ্যানন, অঙ্কিতা লোখন্ডের পর বরণ ধওয়নও সামিল হলেন এই দাবিতে।

আন্দোলনে সামিল বরুণ

আন্দোলনে সামিল বরুণ

নিজে পরিচালকের ছেলে। তবু সুশান্তের মৃত্যুর ঘটনা মেনে নিতে পারছেন না। অনেকদিন চুপ করে থাকার পরেই জাস্টিস ফর সুশান্ত ক্যাম্পেনে সামিল হলেন তিনি। অভিনেতা #JusticeForSSR লিখে সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছেন। তিনি সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত দাবি করেছেন।

কীর্তি, অঙ্কিতার দাবি সমর্থন

কীর্তি, অঙ্কিতার দাবি সমর্থন

সুশান্তের প্রাক্তন বান্ধবী কীর্তি শ্যানন এবং অঙ্কিতা লোখন্ডে ইনস্টাগ্রামে #JusticeForSSR লিখে আন্দোলনে সুর চড়ানোর এক ঘণ্টা পরেই বরুন ধওয়নও নিজের ইনস্টাগ্রামে এই আন্দোলনে সামিল হন। পরিণীতি চোপড়া, কঙ্গনা রাণাওয়তও সামিল হয়েছেন এই আন্দোলনে।

সিবিআই তদন্ত

সিবিআই তদন্ত

ইতিমধ্যেই সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে সিবিআই তদন্ত শুরু হয়েছে। এমনকী ইডিও এফআইআর দায়ের করে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী সহ তাঁর পরিবারের সকলকে জেরা করেছে দফায় দফায়। সুশান্তে অ্যাকাউন্ট থেকে কী করে ১৫ কোটি টাকা গায়েব হল এই নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে।

দিনভর সুশান্ত স্মরণ

দিনভর সুশান্ত স্মরণ

আগামিকাল স্বাধীনতা দিবসের দিন দিন ভর সুশান্ত সিংয়ের স্মরণে একাধিক কর্মসূচি করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁর অনুরাগীরা। সকাল দশটায় ১ মিনিটের মৌনতায় সুশান্ত স্মরণ করা হবে। তার পর একাধিক কর্মসূচি করবেন তাঁরা। এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ সুশান্তের মৃত্যুর সঠিক তদন্ত।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

English summary
Actor Varun Dhawan also want Sushant Singh Rajput death CBI prob
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X