• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌমিত্রর অবস্থার হঠাৎ অবনতি! সফল প্লাজমা থেরাপির পরই ফের আশঙ্কার কালো মেঘ

বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেতা বর্ষীয়ান সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থাৎ হঠাৎ অবনতি হল শুক্রবার। এদিন সন্ধ্যায় মেডিকেল বুলেটিনে জানানো হয়, তাঁর মস্তিষ্কের স্নায়বিক সমস্যা বেড়েছে। ভালো কাজ করছে না হৃদযন্ত্রও। হার্টবিট অনেকটাই বেড়ে গিয়েছে। মেডিকেল টিম এই অবস্থা থেকে বের করে আনতে শতত চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সৌমিত্রর অবস্থার হঠাৎ অবনতি! সফল প্লাজমা থেরাপির পরই ফের আশঙ্কার কালো মেঘ

এক মাসেরও বেশি সময় ধরে তিনি বেলভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে রেখে সমস্তরকম চিকিৎসা করে সুস্থ করে তোলার চেষ্টা চলছে। সম্প্রতি তাঁর ডায়ালিসিস শুরু হয়েছে। সিটি স্ক্যানও করা হয়। আবার ইউএসজিও করানো হয়। হৃদযন্ত্রও ভালো কাজ করছে না। এখন তিনি ভেন্টিলেশনে রয়েছে। বাড়ানো হয়েছে অক্সিজেনের মাত্রা।

এদিন তাঁখ কিডনির সমস্যা আরও প্রকট হয়েছে। প্লাজমা থেরাপির পর তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হয়। তাঁর রক্তচাপ ও রক্তের অন্যান্য মাত্রাও স্বাভাবিক ছিল। কোনও পার্শ্বপ্রতিক্রিয়াও ছিল না। কিন্তু হঠাৎ করেই তাঁর পরিস্থিতি অবনতি হয়। উল্লেখ্য, গত বুধবার সৌমিত্রর শ্বাসনালিতে অস্ত্রোপচার করা হয়েছিল। সৌমিত্রর স্নায়ুর সমস্যা কাটাতে ন িউরোলজি বোর্ডেরও পরামর্শ নেওয়া হচ্ছে।

English summary
Actor Soumitra Chatterjee’s condition now very critical in Belview Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X