• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার নামে ২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ দায়ের

মুম্বই, ২৮ এপ্রিল : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার নামে বৃহস্পতিবার মুম্বইয়ে দায়ের হল প্রতারণার অভিযোগ। এই দুজন ছাড়া আরও তিনজনের নামে এক টেক্সটাইল ফার্মের মালিককে ২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠেছে।

এই বিষয়ে সংবাদমাধ্যমের তরফে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার নামে ২৪ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ দায়ের

অভিযোগ অনুযায়ী, গোরেগাঁওয়ের বাসিন্দা রবি মোহনলাল ভালোটিয়ার (৬০) শিল্পা শেঠি, রাজ কুন্দ্রা ও আরও তিনজনের সঙ্গে আলাপ হয়। এরা হলেন দুর্শিত ইন্দ্রভান শাহ, উদয় কোঠারি ও বেদান্ত বালি। দুই বছর আগে অনলাইন শপিং সংক্রান্ত লেনদেন বিষয়ে তাদের আলাপ হয়।

অভিযোগকারী ভালোটিয়া বলেন, "২০১৫ সালে ওরা আমার থেকে ১.৫ কোটি মূল্যের বেডশিট কেনে আমার থেকে। আমি সেই জিনিস ওদের হাতে তুলে দিই। তার মধ্যে ১.৪৪ কোটি টাকা ওরা জানুয়ারি ২০১৬ সালে দেয়। পরে গতবছর জুলাইয়ে আরও ১৮ লক্ষ টাকার বেডশিট আমি শিল্পা শেঠিদের হাতে তুলে দিই। তবে আগের বকেয়া ৬ লক্ষ ও এবারের বকেয়া মিলিয়ে মোট ২৪ লক্ষ টাকা আর ওরা ধার মেটাননি।"

এরপরে গত দশদিন আগে ভালোটিয়া থানের পুলিশ কমিশনার পরমবীর সিংয়ের সঙ্গে দেখা করেন। সমস্ত ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ শিল্পা ও রাজ সহ মোট পাঁচজনের নামে প্রতারণার মামলা রুজু করেছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, এখুনি অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি। আগে তাদের নোটিশ পাঠানো হয়েছে। পরে প্রয়োজন বুঝে ব্যবস্থা নেওয়া হবে।

English summary
Actor Shilpa Shetty, husband Raj Kundra booked in Rs24-lakh cheating case in Mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X