• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'আকাশ অংশত মেঘলা'য় একসঙ্গে দেখা মিলবে রাহুল-রুদ্রনীলের

  • |
Google Oneindia Bengali News

এবার এক সঙ্গে বড় পর্দায় দেখা মিলবে রুদ্রনীল ও রাহুলের। এই খবরে বেশ খুশি ভক্তরা। সিনেমার নাম 'আকাশ অংশত মেঘলা'। পরিচালনায় জয়দীপ মুখোপাধ্যায়। এই ছবিতেই একসঙ্গে দেখা মিলবে দুই অভিনেতার।

আকাশ অংশত মেঘলায় একসঙ্গে দেখা মিলবে রাহুল-রুদ্রনীলের

জানা গিয়েছে এই নতুন সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলবে অঙ্কিতা চক্রবর্তী ও বাসবদত্তা চট্টোপাধ্যায়ের। অভিনেতা রুদ্রনীলের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে অঙ্কিতাকে। রাহুলের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী বাসবদত্তা। এছাড়া অভিনয় করবেন দেবদূত ঘোষ, দামিনী বেণী বসু, শঙ্কর দেবনাথ, রুমকি চট্টোপাধ্য়ায়, কৌশিক কর, সুদীপ সরকার –সহ অন্যান্যরা।

কারখানা বন্ধ থাকলে, কর্মসংস্থান না থাকলে মানুষের যে কী অবস্থা হয় তাই দেখানো হবে এই সিনেমায়। কারখানা বন্ধ হয়ে যাওয়ায় রসময় বাগচী নামে এক ব্যক্তির সংসার চালানো খুব কঠিন হয়ে পড়ে। ট্রেড ইউনিয়নের কর্মী রসময় আন্দোলনে জড়িয়ে পড়েন। কিন্তু তার কারখানার জমি এক সময় বিক্রি হয়ে যায়। স্ত্রী ও মেয়েকে নিয়ে অসহায় অবস্থায় পড়ে সে। বেঁচে ট্রেড ইউনিয়নের কর্মী রসময় আন্দোলনে জড়িয়ে পড়েন। কিন্তু তার কারখানার জমি এক সময় বিক্রি হয়ে যায়। মেয়ে ও স্ত্রীকে তিনি একেবারে দিশেহারা হয়ে পড়েন। সংসার চালাবার শেষে তাঁকে একটা তেলেভাজার দোকান খুলতে হয়।

অপরদিকে, পড়াশুনায় এক ভালো ছাত্র অনির্বাণ। বাবার কারখানা বন্ধ হয়ে যাওয়ায় মাঝপথে পড়াশোনা ছাড়তে হল তাঁকে। পরিবারকে বাচানোর জন্য একটা চাকরি যোগার করতে ব্যস্ত সে। কিন্তু কোনও ভাবেই তিনি একটা চাকরি যোগাড় করতে পারছেন না। সেই চিন্তাতেই তিনি ব্যস্ত হয়ে উঠেছেন। আবার তার প্রেমিকা আনন্দী বাড়ির নানান সমস্যায় জড়িত। কীভাবে এরা সমস্ত সমস্যার সমাধান করবেন, তা জানতে হলে দেখতে হবে সিনেমাটি।

অপরদিকে, টলিউডের বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী ঋত্বিকা সেন। তাঁকে অনেকদিন বড় পর্দায় দেখা যায়নি। যার জন্য বেশ মন খারাপ নায়িকার ভক্তদের। তবে, খুব তাড়াতাড়ি আবারও তাঁর দেখা মিলবে বলে জানা গিয়েছে। তবে, ভাবছেন তো কোন সিনেমায় দেখা মিলবে তাঁর? 'প্রথমবারের প্রথম দেখা’ সিনেমায় তাঁর দেখা মিলবে। অভিনেত্রীর বিপরীতে দেখা মিলবে আর্য দাশগুপ্তের।

একাধিক সফল সিনেমা–পরপর বক্সঅফিস হিট, ৩০ বছর পরও ম্লান হয়নি শাহরুখ ম্যাজিকএকাধিক সফল সিনেমা–পরপর বক্সঅফিস হিট, ৩০ বছর পরও ম্লান হয়নি শাহরুখ ম্যাজিক

আসন্ন সিনেমায় পরিচালকের আসনে বসবেন আকাশ মালাকার। বিদ্যালয় পড়ুয়াদের প্রেম কাহিনী নিয়ে তৈরি হচ্ছে নতুন সিনেমাটি। সিনেমায় নব্বইয়ের দশকের সময় তুলে ধরা হবে। সে সময় মোবাইলের যুগ ছিল না। খাতা , বইয়ের মধ্যে চলত ভালোবাসার কথা আদানপ্রদান। আর সে কথা যদি একবারও বাড়ির কোনও সদস্য জানতে পারবেন তাহলে বাড়ি একেবারে মাথায় তুলতেন, শুধু তাই নয় যে প্রেম করত তাঁর আর রেহাই মিলত না। আসন্ন সিনেমায় এমনই গল্প নিয়ে আসছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সিনেমার ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এই খবরে বেশ ভক্তরা।

English summary
actor rudranil ghosh and rahul banerjee act in a new bengali movie akash angsoto meghla story
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X