• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেবকে ছেড়ে বুম্বাদার সঙ্গে রোম্যান্সে ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী! যা দেখে অবাক অনুগামীরা

দেবকে ছেড়ে বুম্বাদার সঙ্গে রোম্যান্সে ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী! যা দেখে অবাক অনুগামীরা
  • |
Google Oneindia Bengali News

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাম শুনলে টলিউডের কথা মনে পরে যায়। তিনি কয়েকদিন আগে দেব, জিৎ ও লহমা ভট্টাচার্য কিসমিস ও রাবণ সিনেমার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। আসছে অভিনেতা দেবের নতুন সিনেমা 'কিশমিশ’। চলতি বছরে ২৯ এপ্রিল মুক্তি পাবে এই নতুন ছবি। এবার বুম্বাদা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যার দ্বারা তিনি আবার একবার তাদের শুভেচ্ছা জানিয়েছেন।

দেবকে ছেড়ে বুম্বাদার সঙ্গে রোম্যান্সে ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী! যা দেখে অবাক অনুগামীরা

জানা গিয়েছে, আগেই এই নতুন ছবির মুক্তির দিন পিছনো হয়েছিল। 'কিশমিশ’ ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়। প্রথমবার বড় পর্দায় প্রেমের সিনেমা নিয়ে আসছেন দেব ও রুক্মিণী মৈত্র। এই সিনেমাটি নেটিজেনদের একটা আলাদা উৎসাহ রয়েছে। অভিনেতা দেব ২০২০ সালের অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন তিনি। 'কিশমিশ’ সিনেমাটি একটি আদ্যপান্ত প্রেমের ছবি। গল্পে দেখা গিয়েছে, নায়ক দেব নায়িকার রুক্মিণীর প্রেমে হাবু ডুবু খাচ্ছেন। কিন্তু গল্পের শেষে কি হবে তা দেখা যাবে সিনেমা মুক্তির পরে। এই নতুন ছবিতে দেবকে তিনটি ভুমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে দেখা যাবে নায়িকা রুক্মিণীকে। নতুন ছবিতে তাঁর নাম হয়েছে রোহিনী।

ছেলে ও মেয়ে নতুন প্রেমে পড়লে পরিবারের লোকজনের কেমন হয় ও পরিস্থিতি কেমন হয় তাই দেখাবে এই ছবি। নতুন ছবিটি রিলিজ হবে দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের প্রযোজনায়। অভিনেতা দেব, নায়িকা রুক্মিনী ছাড়াও দেখা মিলবে একদল চেনা মুখের। যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত ও পরাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে ক্যামি চরিত্রে। তাছাড়া দেখা মিলবে অঞ্জনা বসু, লিলি চক্রবর্তী, জুন মালিয়া, খরাজ মুখোপাধ্যায়-সহ অন্যান্যদের। মধুরা পালিতের দায়িত্বে থাকছে সিনেমার সিনেমাটোগ্রাফির। সিনেমার সংগীত পরিচালনায় নীল চট্টোপাধ্যায়।

নতুন সিনেমায় দেবকে দেখা যাবে কমিক বুক আর্টিস্ট কৃশানুর চরিত্রে। ছবিতে দেবকে কোঁকড়া চুল, গোল ফ্রেমের চশমায় কৃশানু ওরফে দেবকে দেখে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছে অনুরাগীরা। অভিনেতার কথায়, 'ছেলে ও মেয়ে প্রেমে পড়লে পরিবারের লোকেদের ও পরিস্থিতি কেমন হয়। তাই জানা যাবে নতুন ছবি 'কিশমিশ’ থেকে।' দেব আর রুক্মিণী এক চরিত্রে দেখা যাবে। সিনেমাটি রিলিজ হওয়ার কথা ছিল গত বছরের পুজোতে। কিন্তু কোভিডের জন্য তা আটকে যায়।

বিয়েতে 'সব্যসাচী লেহেঙ্গা'য় সাজবেন আলিয়া, রিসেপশন লুকেও থাকছে বিশেষ চমক বিয়েতে 'সব্যসাচী লেহেঙ্গা'য় সাজবেন আলিয়া, রিসেপশন লুকেও থাকছে বিশেষ চমক

ভিডিও পোস্ট করে অভিনেতা লেখেন, আসন্ন সিনেমার গানটি ভালবেসে ফেলেছি আমি। কিশমিশ দেখবেন সিনেমাহলে এটাই করব আশা, বাংলা সিনেমা এগিয়ে চলুক নিয়ে আপনাদের ভালোবাসা নিয়ে।অনেক শুভকমনা রইলো #Kishmish- এর জন্য। যদিও সিনেমাটি কেমন হবে সেদিকে তাকিয়ে অনুগামীরা।

English summary
Actor prosenjit Chatterjee and actress rukimini maitra’s romantic video viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X