• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যৌনহেনস্থা বিতর্ক উস্কে বড়সড় তোপ নওয়াজের বিরুদ্ধে, বিস্ফোরক অভিনেত্রী নীহারিকা

'মি টু' মুভমেন্ট নিয়ে পের সরব বলিউড। নানা পাটেকর, সাজিদ খান, থেকে কৈলাস খের সহ একাধিক তারকার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আগেই উঠেছিস। এবার ফের একবার নওয়াজউদ্দিন সিদ্দকির বিরুদ্ধে তোপ দাগলেন তাঁর প্রাক্তন গার্লফ্রেন্ড নীহারিকা সিং।

মি টু প্রসঙ্গে বড়সড় তোপ নওয়াজের বিরুদ্ধে, বিস্ফোরক অভিনেত্রী নীহারিকা

শুধু নওয়াজউদ্দিন নন, নীরাহিকা তোপ দেগেছেন সাজিদ খান, ভূষণ কুমার সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। নীহারিকা জানিয়েছেন, হেনস্থা বলতে কী বোঝায়, এর সংজ্ঞা কী তা বুঝতেই তিনি নিজের অভিজ্ঞতা শেয়ার করছেন। নীহারিকার দাবি, বিউটি কনটেস্টে জয়ী হওয়ার পর পরিচালক রাজ কনওয়ার তাঁকে একটি ছবিতে সুযোগ দেওয়ার কথা বলেন। এরপর সেই ছবি থেকে নীহারিকাকে ছেড়ে দেওয়ার জন্য রাজকে আবেদন জানান টিসিরিজের কর্ণধার ভূষণ কুমার। এরপর সেই রাতেই নীহারিকাকে ভূষণ টেক্সট মেসেজ-এ লেখেন 'তোমাকে গভীরভাবে জানতে চাই আরও, আমরা কি দেখা করতে পারি?',উত্তরে নীহারিকা জানান,'অবশ্যই ..ডবল ডেট হোক। আপনি স্ত্রীকে নিয়ে আসুন, আর আমি বয়ফ্রেন্ডকে।' যদিও তারপর ভূষণ আর কোনও উত্তর দেননি বলে দাবি নীহারিকার। এছাড়াও সাজিদ খানের বিরুদ্ধে কটূক্তির অভিযোগ তুলেছেন নীহারিকা।

২০০৯ সালে নওয়াজউদ্দিনের সঙ্গে 'মিস লাভলি' ছবিটি করেন নীরাহিকা। সেই সময় নওয়াজের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নীহারিকার। অভিনেত্রীর দাবি, একবার একসঙ্গে ব্রেকফাস্ট করার জন্য নওয়াজকে ডাকেন তিনি। এরপর দরজা খুলতেই নওয়াজ তাঁর ওপর ঝঁপিয়ে পড়ে জড়িয়ে ধরেন। সঙ্গে সঙ্গে নওয়াজকে ঠেলে সরিয়ে দেন তিনি। নীহারিকার দাবি, নওয়াজ অবদমিত যৌন আকাঙ্খার শিকার। নওয়াজের মিথ্যাচার সহ্য করতে না পেরে পরে যখন সম্পর্ক থেকে নীহারিকা সরে আসেন, তারপরও ২০১২ সালে কান চলচ্চিত্র উৎসবে 'মিস লাভলি' ছবিটি প্রদর্শনের সময় নীরাহিকার কাছে , যৌন সম্পর্কের জন্য অনুনয় বিনয় করেন তিনি।

English summary
Former Miss India and actor Niharika Singh has penned a long post about #MeToo movement in India and written her own experiences in the glamour industry. In a series of tweets shared by journalist Sandhya Menon, Niharika wrote that she was writing the piece to “expand my own understanding of what constitutes abuse, who we choose to punish and whom we are willing to forgive”.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X