India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নায়ক এবার খলনায়ক, ‘‌রাবণ’‌ ছবিতে জিৎ–এর কুটিল রূপ চমকে দিয়েছে নেটিজেনদের

Google Oneindia Bengali News

পুজো শেষ হওয়ার পর পরই টলিউডের বাদশা জিৎ তাঁর নতুন ছবির কথা ঘোষণা করে দিলেন। শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় চোখ পরতেই দেখা গেল অভিনেতা জিৎ–এর ভয়াবহ অবতার। লাল চোখ, ঠোঁটে কুটিল হাসি। ভ্রুর মাঝে কাটা দাগ। জিৎ এই ছবি পোস্ট করে তাঁর নতুন ছবির ঘোষণা করে দিলেন। এই নতুন ছবির নাম '‌রাবণ’‌।

নায়ক এবার খলনায়ক, ‘‌রাবণ’‌ ছবিতে জিৎ–এর কুটিল রূপ চমকে দিয়েছে নেটিজেনদের

জানা গিয়েছে, এই ছবির শুটিং খুব শীঘ্রই শুরু করে দেওয়া হবে। সিনেমার ফার্স্ট লুকের পোস্টারে তা জানিয়েছেন জিৎ। পুজোর মধ্যেই জিৎ ও মিমির '‌বাজি’‌ সিনেমাটি মুক্তি পেয়েছে। দক্ষিণী ছবি 'নান্নাকু প্রেমাথু’র অফিশিয়াল রিমেক এই ছবি। এখনও এই ছবিটি সিনেমা হলে চলছে। জিৎ–এর এই ছবির পোস্টার দেখে মনে হচ্ছে ভিলেনের চরিত্রে দেখা যাবে জিৎকে। তাঁর লুক একেবারে বদলে গিয়েছে। চোখের মধ্যে রাবণের মতোই তীক্ষ্ণতা রয়েছে তাঁর। জিতের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন অমিত জুমরানি। পরিচালনার দায়িত্বে থাকছেন এম এন রাজ।

বরাবরই নিজেকে অন্যরকম চরিত্রে দেখতে ভালোবাসেন জিৎ। তাই তো বাণিজ্যিক ছবির পাশাপাশি অন্যরকম চরিত্রেও অভিনয় করছেন অভিনেতা। আবীর চক্রবর্তী ও নুসরত জাহানের সঙ্গে ‌'‌অসুর’‌ ছবিতে অভিনয় করেছেন জিৎ। পাভেল পরিচালিত সিনেমায় জিৎ–এর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। মনে করা হচ্ছে, 'রাবণ’ ছবির ক্ষেত্রেও তা হতে চলেছে। নামটি রূপক হিসেবে ব্যবহৃত হতে চলেছে। জিৎ–এর ছবিতে আর কারা কারা অভিনয় করছেন সে বিষয়ে কিছুই জানা যায়নি। করোনা আবহে সব নিয়ম–বিধি মেনেই শুটিং হবে।

'রাবণ' ছবিতে জিতের এমন লুক দেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি অনুরাগী থেকে টলিউডের অন্যান্য তারকারাও। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। আবার রুক্মিনী মৈত্র কমেন্ট বক্সে লিখেছেন, 'অসাধারণ। এই লুকটা খুব ভালো।' জিতের প্রথম ছবি 'সাথী'র নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদীও নতুন লুকের জন্য জিতকে শুভেচ্ছা জানিয়েছেন। এর পাশাপাশি এমন অপ্রত্যাশিত লুকে জিতকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একটা চোখ রক্ত লাল, বড় চুল আর মুখে ভয়াবহতার ছাপ। সব মিলিয়ে জিতের নতুন লুক খানিকটা চমকেই দিয়েছে নেট নাগরিকদের। লুক নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন অভিনেতা জিৎ। এর আগেও আমরা বহু ছবিতে তাঁকে ভিন্ন ভিন্ন লুকে দেখেছি। তবে আগামী ছবি 'রাবণ'-এ তাঁর লুক যে সত্যিই অনুরাগীদের চমকে দিয়েছে, তা কমেন্ট বক্স দেখলেই বোঝা যাচ্ছে।

English summary
The actor will play the role of a villain in the next movie of Jeet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X