Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ঝামেলা মিটিয়ে আবারও কাছাকাছি দেব-প্রসেনজিৎ! এইভাবে হল এই অসাধ্য সাধন

  • Posted By:
Subscribe to Oneindia News

'ককপিট'-এর বিবাদ ভুলে 'উমা'-র হাত ধরে কাছাকাছি এলেন দুই মেগাস্টার। দেব প্রসেনজিৎ-এর ঝামেলা নিয়ে পুজোর আগে থেকেই বেশ সরগরম ছিল টলিউড। বিবাদের সূচনা হয়, দেবের ''ককপিট' ছবির টিজারের একটি দৃশ্য় নিয়ে। সেখানে ক্যামিও-ভূমিকায় অভিনয় করা প্রসেনজিৎ-কে কেন টিজারে দেখানো হয়েছে এই নিয়ে গোঁসা করেন বুম্বা।

ঝামেলা মিটিয়ে আবারও কাছাকাছি দেব-প্রসেনজিৎ! এইভাবে হল এই অসাধ্য সাধন জানেন

এই ঘটনার পর দেব নিজে বিষয়টির মীমাংসা করতে প্রসেনজিতের বাড়িতে যান। কিন্তু তাতেই বরফ গলেনি বলে জানা গিয়েছিল। এরপরই , দেবের পরবর্তী ছবি 'কবির'-এর জন্য দেবকে শুভেচ্ছাবার্তা জানান প্রসেনজিৎ। তারপর থেকেই বরফ ধীরে ধীরে গলতে শুরু করে বলে জানা যায়।

আর এরপরের ধাপে দুই তারকাকে মিলিয়ে দিতে দায়িত্ব নেন, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর ছবি 'উমা'-তে অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয়ের জন্য সৃজিত আমন্ত্রণ জানান দেব ও প্রসেনজিৎ দুজনকেই। আর দুজনেই সেই প্রস্তাবে রাজি হয়ে যান। সাম্প্রতিককালে বাবুঘাটে ছবির শ্যুটিং এ দেখা গেল এই দুই তারকাকে একসঙ্গে। আগের মতোই খোলামেলা ভাবে শ্যুটিং করতে দেখা গেল দেব ও প্রসেনজিৎ -কে। ছবিতে অভিনয় করেছেন মিমি, নুসরৎ, শ্রাবন্তী, সায়ন্তিকা, রুদ্রনীল। এছাড়া ছবিতে দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্তকে। যীশুর সঙ্গে এই ছবিতে যীশুর মেয়ে সারাকেও দেখা যাবে।

English summary
actor dev and prasenjit together again in bengali film.
Please Wait while comments are loading...