• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্যানসার আক্রান্ত হয়ে মারা গেলেন 'টাইটানিক' খ্যাত ডেভিড ওয়ার্নার

  • |
Google Oneindia Bengali News

জনপ্রিয় অভিনেতা ডেভিড ওয়ার্নার ক্যানসার আক্রান্ত হয়ে ৮০ বছর বয়সে প্রয়াত হয়েছেন। তিনি 'টাইটানিক', 'দ্য ওমান'-এর সিনেমায় অভিনয় করেছেন। তাঁর মৃত্যুতে শোকস্তদ্ধ সিনেমা মহল। এখবরে ভক্তরা খুব কষ্ট পেয়েছেন।

টাইটানিকে অভিনয় করেছেন

টাইটানিকে অভিনয় করেছেন

অভিনেতা ডেভিড ওয়ার্নার মারা যাওয়ার ঘটনায় বেশ কষ্ট পেয়েছেন অভিনেতার অনুগামীরা। তার বয়স হয়েছিল ৮০ বছর। বেশ কিছুদিন ধরে তিনি ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন। অভিনেতার পরিবার এক বিবৃতিতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ওয়ার্নার হলিউডের অনেক বড় ছবিতে কাজ করেছেন। তিনি টাইটানিক এবং ওমেনের মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য স্বীকৃত। পরিবার সূত্রে জানা গিয়েছে, 'আমরা তাকে সবসময় মনে রাখব। তিনি একজন উদার সহচর, একজন দয়ালু মানুষ এবং একজন পিতার ব্যক্তিত্ব হিসেবে আমাদের হৃদয় স্পর্শ করেছেন। আমাদের হৃদয় ভেঙে গেছে। তার শেষ দিনগুলিতে তিনি নর্থউডের ড্যানভিল হলে থাকতেন।

 কোথায় জন্মগ্রহণ করেন অভিনেতা

কোথায় জন্মগ্রহণ করেন অভিনেতা

ওয়ার্নার ১৯৪১ সালে ম্যানচেস্টারে জন্মগ্রহণ করেন । ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত জেমস ক্যামেরনের চলচ্চিত্র টাইটানিক-এ তাকে স্পাইসার লাভজয়ের ভূমিকায় দেখা যায়। তিনি ১৯৭৬ সালের হরর ক্লাসিক 'দ্য ওমেন'-এ ফটোগ্রাফার কিথ জেনিংসের ভূমিকার জন্যও পরিচিত। ডেভিড ওয়ার্নারের ১৯৬৬ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা 'Morgan: A Suitable Case for Treatment' চলচ্চিত্রের জন্য ব্রিটিশ একাডেমি চলচ্চিত্র পুরস্কারের জন্যও মনোনীত হন।

 তাঁর অভিনীত সিনেমাগুলির নাম কী কী

তাঁর অভিনীত সিনেমাগুলির নাম কী কী

ওয়ার্নার তার খলনায়ক চরিত্রের জন্য বেশ বিখ্যাত ছিলেন। তিনি 'ট্রন' (১৯৮২), 'লিটল ম্যালকম' (১৯৭৪), 'টাইম ব্যান্ডিটস' (১৯৮১), 'দ্য ফ্রেঞ্চ লেফটেন্যান্ট ওম্যান' (১৯৮১), 'দ্য ম্যান উইথ' ছবিতে কাজ করেছেন। এছাড়াও, তিনি ২০১৮ সালে মেরি পপিন্সের সিক্যুয়ালে তার অভিনয়ের জাদুও দেখিয়েছেন।ডেভিড ওয়ার্নার রয়্যাল শেক্সপিয়ার কোম্পানির সঙ্গেও অনেক কাজ করেছেন। বড় পর্দার পাশাপাশি ওয়ার্নার টিভি জগতেও অনেক কাজ করেছিলেন। 'পেনি ড্রেডফুল,' 'রিপার স্ট্রিট,' 'স্টার ট্রেক,' 'ডক্টর হু' ছিল তার কয়েকটি প্রধান টিভি শো।

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট বিপাকে ফেলল তাঁকে, আইনি জটিলতায় ফাঁসলেন অভিনেতারণবীর সিংয়ের নগ্ন ফটোশুট বিপাকে ফেলল তাঁকে, আইনি জটিলতায় ফাঁসলেন অভিনেতা

English summary
actor david warner passes away fans are very sad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X