• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন কাপুর, অনশূলা কাপুর, রিয়া কাপুর করোনা আক্রান্ত, কী রিপোর্ট মালাইকার?

Google Oneindia Bengali News

অভিনেতা অর্জুন কাপুর এবং তার বোন অনশূলা কাপুর করোনা আক্রান্ত। অভিনেতার বোনের জন্মদিনের আগেই এমন খারাপ খবরে মন ভারাকান্ত ভক্তদের । চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী দেশে ওমিক্রন আক্রান্ত প্রায় ৮০০

অর্জুন কাপুর, অনশূলা কাপুর, রিয়া কাপুর করোনা আক্রান্ত, কী রিপোর্ট মালাইকার?

রিয়া বিষয়টি নিশ্চিত করে ইনস্টাগ্রামে বলেন, তিনি ও তার স্বামী আলাদা ঘরে থাকছে। কোভিডের জন্য যা যা দরকার, সেই সঙ্গে ওষুধও তিনি খাচ্ছেন। থাকছেন অনেক সতর্কতার সাথে। তিনি আরও জানান, “হ্যাঁ, অতি সতর্ক থাকা সত্ত্বেও আমি কোভিড পজেটিভ। কিন্তু এটা তো মহামারীর সময়। এই তথ্যগুলি শুধুমাত্র সরকার এবং চিকিৎসা সংস্থাগুলির জন্য হওয়া উচিত যাতে তারা তাদের কাজ করতে পারে এবং গসিপ সাইটে নয়।

রিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, এটা আক্রমণাত্মক ও বড় অদ্ভুত। তবে, অর্জুনের বান্ধবী, অভিনেত্রী এবং সেলিব্রিটি বিচারক মালাইকা অরোরার রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্জুন এবং মালাইকাকে সম্প্রতি মুম্বাইতে একটি রোমান্টিক ডিনার ডেটে একসঙ্গে দেখা গেছে। দুজনে একই গাড়িতে একসঙ্গে এসেছিলেন এবং পাপারাজ্জিদের জন্য পোজও দিয়েছেন। অর্জুন এবং মালাইকা এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে কোভিডের পরীক্ষা করেছিলেন।

এর আগে অর্জুন কাপুর এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমি বিভ্রান্ত ছিলাম, বিভিন্ন ধরণের আবেগ অনুভব করেছি। আমি বিরক্ত ছিলাম কারণ আমাকে আমার জীবনকে নতুন করে সাজাতে হয়েছিল। কবে আবার আমি সেটে ফিরতে পারব তাঁর জন্য অপেক্ষায় ছিলাম। আমি তখন বুঝতে পেরেছিলাম যে আমাকে এখন আমার পরিবারের জন্য সতর্ক থাকতে হবে।

মাহিপ কাপুর এবং শানায়া কাপুর কোভিড -১৯ এর জন্য পরীক্ষা করার পর জানতে পারেন তিনি কোভিড পজেটিভ। ১৫ ডিসেম্বর ইনস্টাগ্রামে তিনি একথা জানিয়েছিলেন। অভিনেত্রী বলেছিলেন যে, তার হালকা লক্ষণ রয়েছে । তাই তিনি তিনি আলাদা থাকছেন। সাবধানে আছেন।

জুয়েলারি ডিজাইনার ও চলচ্চিত্র ব্যক্তিত্ব মাহিপ কাপুরের অভিনেতা-স্বামী সঞ্জয় কাপুর দুই সপ্তাহ আগে তার কোভিড পজেটিভ ছিলেন। মাহিপ গত বছরের নেটফ্লিক্স সিরিজ "ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস"-এ অভিনয় করার জন্য সবচেয়ে বেশি পরিচিত হয়েছেন। তিনি করোনার ডবল টীকাপ্রাপ্ত বলে জানিয়েছেন।

English summary
actor arjun kapoor covid 19 positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X