• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঐশ্বর্য-আরাধ্যার সঙ্গে অভিষেক বচ্চনের নাচ দেখুন

Google Oneindia Bengali News

সম্প্রতি অনুষ্ঠিত হল আইফা ২০২২। এই অনুষ্ঠানে রেড কার্পেটে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে নাচতে দেখা গেল অভিষেক বচ্চন-কে। ইতিমধ্যেই স্ত্রী ও কন্যার সঙ্গে বলি তারকার এই নাচ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই নাচের দৃশ্য ২০০৯ সালের কিছু ভালো মুহূর্তের কথা ভক্তদের মনে করিয়ে দিয়েছে।


স্ত্রী ও কন্যার সঙ্গে নাচলেন অভিষেক

স্ত্রী ও কন্যার সঙ্গে নাচলেন অভিষেক

অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন ১২ বা ১৩ বছর পর আইফাতে ফিরে এসেছেন। এবার তারকা দম্পতির সঙ্গে তাঁদের মেয়ে আরাধ্যাও তাঁদের সঙ্গে আবুধাবি গেছেন। গতকাল, শনিবার তিনি 'মিমি'র জন্য কৃতি স্যাননকে সেরা অভিনেত্রীর পুরস্কার প্রদান করেন। অভিষেক-ঐশ্বর্য-এর কথায়, এই অ্যাওয়ার্ড শো-এর আয়োজকদের সঙ্গে তাঁদের সবসময় ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। এই শোয়েই নৃত্য পরিবেশন করেন অভিষেক বচ্চন। শেষে, স্টেজ থেকে নেমে এসে রেড কার্পেটে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যার সঙ্গে নাচলেন তিনি।

কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন

কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন

কান ২০২২-এও গিয়েছিলেন এই তারকা দম্পতি। কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্য রাই বচ্চন ল'রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে গিয়েছিলেন। ইভা লঙ্গোরিয়ার মতো অন্যান্য অতিথিদের সঙ্গে তাঁদের মিথস্ক্রিয়াও ভাইরাল হয়েছিল। অন্য এক মুহূর্তে, অভিষেক বচ্চন তাঁর শিশুকন্যাকে আই লাভ ইউ বলেন।

২০০৯-এর নাচ ফিরে এল ২০২২-এ

২০০৯-এর নাচ ফিরে এল ২০২২-এ


২০০৯ সালের আইফা অ্যাওয়ার্ড শোয়ের ভিডিওটি যদি দেখা হয়। তাহলে দেখা যাবে, সেখানে অভিষেক বচ্চন, ঐশ্বর্য-এর সঙ্গে পা মিলিয়ে নাচছেন। সেইসময়ও এই দম্পতি একই রকম নেচেছিলেন। তখন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন আইফা রেড কার্পেটে নজর কেড়েছিলেন। ২০২২-এও আইফা অ্যাওয়ার্ডে এমনই ঘটনার পুনরাবৃত্তি হল। তবে এবার শুধুমাত্র স্ত্রী নয়, কন্যা আরাধ্যার সঙ্গেও পা মিলিয়েছেন অভিষেক বচ্চন। এদিন আরাধ্যা বচ্চন এই অনুষ্ঠানের জন্য একটি সাদা ঝকঝকে পালকযুক্ত পোশাক পরেছিলেন।

অভিষক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে বহু সিনেমাতেই একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে

অভিষক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে বহু সিনেমাতেই একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে

'গুরু', 'কুছ না কহো', 'উমরাও জান'-সহ বেশ কয়েকটি সিনেমায় ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন একসঙ্গে কাজ করেছেন। ঐশ্বর্য রাই বচ্চনকে পরবর্তীতে দেখা যাবে মণি রত্নম পরিচালিত ছবি 'পোন্নিয়িন সেলভান'-এ।

বহু প্রতীক্ষিত সম্রাট পৃথ্বীরাজ কি প্রত্যাশা পূরণ করতে পারল, দ্বিতীয় দিনে কি বলছে বক্স অফিস?বহু প্রতীক্ষিত সম্রাট পৃথ্বীরাজ কি প্রত্যাশা পূরণ করতে পারল, দ্বিতীয় দিনে কি বলছে বক্স অফিস?

English summary
Abhishek Bachchan's dance with Aishwarya Rai Bchchan and Aaradhya on the red carpet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X