• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রানি-অভিষেক ফের কাছাকাছি আসছেন! জোর খবর বলিউড জুড়ে

একটা সময় তাঁদের জুটি দেখে অনেকেই অনুমান করেছিলেন যে জয়া-অমিতাভের মতো করেই সম্ভবত বচ্চন পরিবারের বধূ হিসাবে দেখা যাবে রানিকেও। কিন্তু ফ্যান-কূলের সেই সমস্ত হিসাব নিকেশ পাল্টে দিয়েছেন অভিষেক-রানি দুজনেই। একটা সময় রানির সঙ্গে অভিষেকের বন্ধুত্ব ঘিরেও অ্যাশ খানিকটা চটেছিলেন। সেটা অবশ্য অভিষেক-ঐশ্বর্যর বিয়ের আগে..!

রানি-অভিষেক ফের কাছাকাছি আসছেন! জোর খবর বলিউড জুড়ে

এবারল খবর, আরও একবার ফের অভিষেক বচ্চন ও রানি মুখোপাধ্যায় কাছাকাছি আসছেন। কারণ, 'বান্টি অউর বাবলি' ছবির সিক্যুয়েলেও তাঁদেরই কাস্ট করার ভাবনা চিন্তা রয়েছে প্রোডাকশন হাউসের। আর সেই কারণেই ফের একবার ১৪ বছর পর স্ক্রিনে দেখা যাবে এই জুটিকে। জুনের প্রথমেই ছবির সেট তৈরির কাজ শুরু হবে। আর জুন মাসের মাঝামাঝি সময় থেকে অভিষেক ও রানি ফের শ্যুটিং ফ্লোরে ফিরবেন।

[আরও পড়ুন: 'শ্রীদেবীকে তো ঘৃণা করতেন..' অর্জুনকে ট্রোল মালাইকার প্রসঙ্গ টেনে! জবাবে কী বললেন বনি-পুত্র ]

প্রসঙ্গত, ফিল্মের থেকে মাঝে খানিক ব্রেক নিয়ে সংসারি হয়ে উঠেছিলেন রানি। এবার সংসার থেকে খানিক ব্রেক নিয়ে ফের ফিল্মে ফিরছেন তিনি। মেয়ে আদিরার জন্মের পর অবশ্য 'হিচকি'র মতো ফিল্মে দেখা গিয়েছে এই বঙ্গ তনয়াকে। অন্যদিকে, ফিল্ম থেকে একটু দূরে সরে গিয়েই মাঝের খানিকটা বছর কাটান অভিষেক। বলিউডে ফের পা পা রাখেন অনুরাগ কশ্যপের ফিল্ম 'মনমর্জিয়াঁ' দিয়ে।

[আরও পড়ুন: সংসদে সৎ ছেলে সানির সঙ্গে বসছেন না হেমা! দূরত্বের কারণ এবার প্রকাশ্যে]

English summary
abhishek Bachchan-Rani Mukherjee to come together for Bunty Aur Babli sequel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X