• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১ হাজার কোটি টাকা বাজেটে সিনেমার সিরিজ বানাচ্ছেন আমির খান, জেনে নিন খুঁটিনাটি

বলিউডে গুঞ্জনকে যদি সত্যি বলে ধরে নিতে হয়, তাহলে বলতে হবে, বলিউডে এর আগে এত বড় বাজেটের সিনেমার সিরিজের কথা কেউ কল্পনাও করেনি। তবে তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তিনি চাইলে সব করতে পারেন। ১ হাজার কোটি টাকা দিয়ে মহাভারতের সিরিজ শুরু করতে চলেছেন আমির।

মহাভারতের সিরিজ

মহাভারতের সিরিজ

এই মুহূর্তে 'ঠগস অব হিন্দোস্তান' সিনেমা নিয়ে আমির ব্যস্ত রয়েছেন। তারপরই এই মহাভারত সিরিজ শুরুর কথা রয়েছে। হলিউডের দ্য লর্ড অব দ্য রিংস বা দ্য গেম অব থ্রোন্সের মতোই সুবিশাল প্রোডাকশন মূল্য দিয়ে সিনেমাটি তৈরি হবে।

১ হাজার কোটি বাজেট

১ হাজার কোটি বাজেট

সিনেমার খোঁজখবর রাখা রমেশ বালা টুইট করে জানিয়েছেন, এই বিগ বাজেটের সিনেমাটি মুকেশ আম্বানির রিলায়েন্স সিনেমা প্রযোজনা করবে। মোট খরচ ১ হাজার কোটি টাকার বেশি ছাড়িয়ে যাবে বলে অনুমান করা হচ্ছে।

 কোন চরিত্রে আমির

কোন চরিত্রে আমির

আমির এর আগে বহুবার নানা ইন্টারভিউয়ে বলেছেন, আমার ড্রিম প্রোজেক্ট মহাভারত। তবে তা শুরু করতে ভয় পাচ্ছি। ওতেই জীবনের ১৫-২০ বছর চলে যাবে। আমার পছন্দের চরিত্র কর্ণ। তবে শরীরের গঠন অনুযায়ী তা করতে পারব কিনা জানি না। আমাকে হয়ত কৃষ্ণ করতে হবে। আমার পছন্দ অবশ্য অর্জুনের চরিত্রও।

কাড করবেন সানাও!

কাড করবেন সানাও!

উল্লেখযোগ্য যে, ফতিমা সানা শেখ কয়েকমাস আগে ইনস্টাগ্রামে মহাভারত নিয়ে একটি পোস্ট করেন। সেখানে তিনি স্ক্রিপ্ট পড়ার কথা লেখেন। তবে পরে সেটি ডিলিটও করে দেন। যা নিয়ে বেশ জল্পনা তৈরি হয়।

চলছে জোর জল্পনা

চলছে জোর জল্পনা

মহাভারত নিয়ে সরকারি কোনও ঘোষণা শুরু হয়নি। তবে আমির সর্বসমক্ষে এই নিয়ে কিছু অস্বীকারও করেননি। ফলে মনে করা হচ্ছে আমির মহাভারত নিয়ে সিনেমা করবেন। তবে কৃষ্ণ নাকি কর্ণ নাকি অর্জুন কোন চরিত্র তিনি করবেন সেটাই এখন দেখার।

English summary
Aamir Khan gears up for Mahabharata movie series in Bollywood, RIL to produce the film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X