Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ক্লিন বোল্ড আমির খান, সিক্রেট সুপারস্টারের সিক্রেট আউট

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

এক কথায় ছড়িয়ে লাট, তাও আবার মিস্টার পারফেকশানিস্টের থেকে। আমীর খান বলিউডে এই নামেই পরিচিত।

ক্লিন বোল্ড আমির খান, সিক্রেট সুপারস্টারের সিক্রেট আউট

বিশেষ ছবির জন্য লুক থেকে ফিল সব নিয়েই তাঁর অগাধ পাণ্ডিত্য। প্রতিটা চরিত্র করার জন্য রীতিমতো পড়াশুনো করে নিজেকে আলাদা ভাবে তৈরি করেন তিনি। কিন্তু তিনিও জানেন না এমন প্রশ্ন হয়। তাও আবার একটা সহজ প্রশ্নের উত্তর দিতে গিয়ে ক্লিন বোল্ড হয়ে গেলেন আমীর খান।

ক্লিন বোল্ড আমির খান, সিক্রেট সুপারস্টারের সিক্রেট আউট

হায়দরাবাদে আয়োজিত ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন সিক্রেট সুপারস্টারের অভিনেতা আমির খান এবং জায়রা।

দুর্ভাগ্য ম্যাচটা খেলা হয়নি। কিন্তু তারচেয়েও বড় অপদস্থ হয়ে গেলেন অন্য একটি ঘটনায়। মাঠে আমীর খানদের সঙ্গে কুইজ করছিলেন যতীন সাপ্রু ও বীরেন্দ্র সেওয়াগ। জায়রা এবং আমীর দুজনেই একটি করে প্রশ্নের উত্তর ঠিক দেন। তখন টাইব্রেকার প্রশ্নে বলা হয় ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক কে? এই প্রশ্নের উত্তরে আমির বলেন, 'উত্তরটা আমি জানি কিন্তু এখন মনে পড়ছে না। ' উত্তর দিতে পারেননি জায়রাও।

মাস কয়েক আগেই ভারতীয় মহিলা দল বিশ্বকাপের মঞ্চে যে পারফরম্যান্স দেখিয়েছে তাতে গোটা দেশে ধন্য ধন্য হয়েছে, মিতালি, ঝুলন , হরমনপ্রীতরা ঘরের মেয়ে হয়ে গেছেন। এ অবস্থায় আমিরের মত অভিনেতা যদি ভারতীয় মহিলা দলের অধিনায়কের নাম না বলতে পারেন তাহলে তো নিশ্চিতভাবে লজ্জার।

English summary
Aamir Khan does not know who is the captain of Indian women cricket team
Please Wait while comments are loading...