• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সমর্থনে এগিয়ে এলেন আমির খান! 'পারফেকশনিস্ট' -এর নয়া পোস্ট ঘিরে সরগরম বলিউড

  • |

বলিউডে খান সাম্রাজ্য এখনও সেভাবে জোরালো কিনা , তা নিয়ে বিতর্ক বহুদিনের। বেশ কয়েক মাস আগে , নির্বাচনের কিছুদিন আগেই দেখা যায় বলিউডের এক প্রতিনিধি দল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যায়। সেই প্রতিনিধি দলে রণবীর সিং, থেকে ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানারা থাকলেও দেখা যায়নি বলিউডের 'খান' দের একজনকেও! তা নিয়ে বিভিন্ন বিতর্ক সেই থেকেই জমাট বাঁধছিল। এবার সেই সমস্ত বিতর্ককে পিছনে ফেলে দিয়ে মোদীর সমর্থনে এগিয়ে এলেন আমির খান। তবে সমর্থনের 'বিষয়' বলিউড নয়।

কোন প্রসঙ্গে মোদীর সমর্থনে আমির?

আমির খান এদিন এক সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। যেখানে উল্লেখ রয়েছে প্রধানমন্ত্রীর 'প্লাস্টিক মুক্ত ভারত' এর বার্তার কথা। আমির জানান , প্লাস্টিক বর্জিত ভারত গড়বার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ডাক দিয়েছেন আমাদের সর্বোতভাবে তা পালন করা উচিত।

প্লাস্টিক বর্জিত ভারত নিয়ে মোদীর বক্তব্য

রবিবার 'মন কী বাত' অনুষ্ঠানে নরেন্দ্র মোদী জানান মহত্মা গান্ধীর ১৫০ তম বর্ষপূর্তি এই বছর পালিত হতে চলেছে ধুমধাম সহকারে। আর ২ রা অক্টোবরের সেই বিশেষ দিনটি থেকেই দেশবাসীকে 'প্লাস্টিক মুক্ত' ভারতের শপথ নিতে হবে।

দীপাবলির আগে প্লাস্টিক মুক্ত পরিবেশের ডাক!

দীপাবলির আগে প্লাস্টিক মুক্ত পরিবেশের ডাক!

নরেন্দ্র মোদী বলেন, দীপাবলির আগে প্লাস্টিক বর্জন করার ডাক দিয়েছেন মোদী। শুধু বর্জন নয়, প্লাস্টিকের জিনিসপত্র নির্দিষ্ট জায়গায় ফেলে দেওয়ার বিষয়টিও নিশ্চিত করার কথা বলেছেন তিনি। এতেই নিজের তৈরি করা লক্ষ্যে ভারত পৌঁছতে পারবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

English summary
-Aamir Khan backs PM Narendra Modi, urges people to avoid single-use plastic.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X