• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৮৩, সূর্যবংশী, রাধে, এ বছর বলিউডের বড় বড় সিনেমা মুক্তির অপেক্ষায়

২০২০ সালকে এক কথায় করোনা বছর বলা যেতেই পারে। কারণ এই বছর মারণ ভাইরাসের কারণে দেশে লকডাউন জারি হয়ে যায় এবং যার ফলে বলিউডের অধিকাংশ ছবি মুক্তি পেতে পারেনি। তবে বছর শেষ হওয়ার সঙ্গে সঙ্গে নতুন বছরে নতুন ছবির অপেক্ষায় রয়েছেন দর্শকরা। অক্ষয় কুমার থেকে সলমন খান, রণবীর সিং এবং দীপিকা থেকে কঙ্গনা, আলিয়া ভাট সকলের নতুন ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমা হলগুলিও খুলে যাওয়ার কারণে আশা করা হচ্ছে মানুষও এবার তাঁদের প্রিয় অভিনেতা অভিনেত্রীর সিনেমা দেখার জন্য সিনেমা হলে ভিড় জমাবেন। ২০২১ সালে সেরকমই কিছু ছবির নাম বলা হবে, যেগুলি মুক্তি পেতে চলেছে।

৮৩

৮৩

ছবির বিষয়, অভিনেতা এবং প্রযোজনা এমনই যে পরিচালক কবীর খানের এই ছবি গত বছর বলিউডের চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছিল। এ বছরও যদিও তা একই জায়গায় রয়েছে। ‘‌৮৩'‌ এই ছবি ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক কাহিনী বর্ণনা করবে। রণবীর সিংকে দেখা যাবে তৎকালীন আরত অধিনায়ক কপিল দেবের ভূমিকায় এবং দীপিকা পাড়ুকোন তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন। ২০২১ সালের প্রথম দিকে এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূর্যবংশী

সূর্যবংশী

রোহিত শেট্টির স্বপ্নের ছবি ‘‌সূর্যবংশী'‌ অবশেষে ২০২১ সালে মুক্তি পাবে। অক্ষয় কুমারকে এই ছবিতে এটিএস অফিসার বীরের চরিত্রে দেখা যাবে। ছবিতে অজয় দেবগণ ও রণবীর সিং রয়েছেন। এখানে তাঁর সিংঘম ও সিম্বার চরিত্রে অভিনয় করবেন। ক্যাটরিনা কাইফকে এই ছবিতে অক্ষয়ের স্ত্রী হিসাবে দেখা যাবে এবং জ্যাকি শ্রফকে নেগেটিভ চরিত্রে দেখবে দর্শকরা। মার্চে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

চণ্ডীগড় করে আশিকি

চণ্ডীগড় করে আশিকি

আয়ুষ্মান খুরানা, বাণী কাপুর ও অভিষেক কাপুর অভিনীত ‘‌চণ্ডীড় করে আশিকি'‌ ছবিটির শুটিং বন্ধ হয়ে যায় করোনা মহামারির সময়।

দ্য সং অফ স্করপিয়ানস

দ্য সং অফ স্করপিয়ানস

প্রয়াত অভিনেতা ইরফান খানের শেষ ছবি দ্য সং অফ স্করপিয়ান ২০২১ সালের প্রথম দিকেই মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 রাধে:‌ ইউর মোস্ট ওয়ান্টেড ভাই

রাধে:‌ ইউর মোস্ট ওয়ান্টেড ভাই

সলমন খান আরও একবার পর্দায় কাঁপাতে আসতে চলেছেন। ছবির পরিচালক প্রভুদেবা। ২০২০ সালে ছবিটি মুক্তি পাও্যার কথা থাকলেও তা কোভিড মহামারির কারণে পিছিয়ে যায়। ২০২১ সালের ইদে ছবিটি মুক্তি করানোর কথা ভাবছেন নির্মাতারা।

পাঠান

পাঠান

এই ‘‌পাঠান'‌ ছবির আনুষ্ঠানিক ঘোষণা এখনও বাকি রয়েছে। তবে এই ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরবেন শাহরুখ খান। ছবিতে রয়েছেন জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া এবং ক্যামিও চরিত্রে সলমন খান।

 লাল সিং চাড্ডা

লাল সিং চাড্ডা

এই ছবির মাধ্য দিয়ে ফের একসঙ্গে কাজ করতে দেখা যাবে আমির খান ও করিনা কাপুরকে।লাল সিং চাড্ডা হিন্দি রিমেক ফরেস্ট গুম্পের। ২০২১ সালের বড়দিনে এই ছবিটি মুক্তি পাবে।

সার্কাস

সার্কাস

শেক্সপিয়ারের কৌতুক গল্প অবলম্বনে পরিচালক রোহিত শেট্টি তৈরি করতে চলেছেন সার্কাস, এখানে রণবীর সিংকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে।

 ব্রহ্মাস্ত্র

ব্রহ্মাস্ত্র

অমিতাভ বচ্চন, আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত ও পরিচালক অয়ন মুখার্জির সুপারহিরো অ্যাডভেঞ্চার ব্রহ্মাস্ত্র এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

থালাইভি

থালাইভি

কঙ্গনা রানাওয়াত বড় পর্দায় ফিরছেন তামিল রাজনৈতিকবিদ জে জয়ললিতার বায়োপিক ‘‌থালাইভি'‌তে। মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনাকে।

 গঙ্গুবাই কত্থেওয়ারি

গঙ্গুবাই কত্থেওয়ারি

সঞ্জয় লীলা বনসলির ‘‌গঙ্গুবাই কত্থেওয়ারি'‌-তে অভিনয় করবেন আলিয়া ভাট। ছবির শুটিং এ বছরই শুরু হওয়ার কথা।

 সর্দার উধাম সিং

সর্দার উধাম সিং

ভারতের স্বাধীনতা অর্জনের পেছনে সংগ্রামী উধম সিংয়ের ভূমিকা অনস্বীকার্য। সুজিত সরকার পরিচালিত সর্দীর উধম সিং ছবিটি তৈরি হচ্ছে।যেখানে প্রধান চরিত্রে রয়েছেন ভিকি কৌশল।

অতরঙ্গি রে

অতরঙ্গি রে

আনন্দ এল রাইয়ের অতরঙ্গি রে ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, সারা আলি খান, ধনুশ ও নিমরত কউর।

 বেল বটম

বেল বটম

১৯৮০ এর দশকের প্রেক্ষাপটে সত্য ঘটনা অবলম্বনে তৈরি বেল বটম। পরিচালক রঞ্জিত এম তিওয়ারি। এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, বাণি কাপুর, লারা দত্তা ও হুমা খুরেশি। ২ এপ্রিল ২০২১ মুক্তি পাবে।

 জার্সি

জার্সি

শাহিদ কাপুরের খেলা সংক্রান্ত ছবি জার্সি শুটিংয়ের অপেক্ষায় রয়েছে।

ময়দান

ময়দান

অজয় দেবগণ অভিনীত ময়দান এ বছরের ১৫ অক্টোবর মুক্তি পাবে। এখানে অজয়কে ফুটবল কোচের ভূমিকায় দেখা যাবে।

ফের বিপাকে কঙ্গনা, নিজের মুম্বইয়ের ফ্ল্যাটের অনুমোদিত পরিকল্পনা লঙ্ঘনের অভিযোগ

English summary
83 sooryavanshi radhe bollywoods big movies are waiting to be released this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X