• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এদেশের স্বাধীনতা দিবসে পাকিস্তান থেকে আসা বলিউড শিল্পীও তেরঙ্গায় রাঙিয়ে নিলেন নিজেকে!

  • |

৭৩ তম স্বাধীনতা দিবসের দিন কাশ্মীর থেকে কন্যাকুমারী আজ গা ভাসিয়েছে উৎসবের মেজাজে। এদিন দেশের বিভিন্ন অংশে পালিত হয়েছে স্বাধীনতা দিবস। স্বাধীনতা দিবসের দিন সাধারণ মানুষ থেকে সেলেবরা শুভেচ্ছা জানিয়েছেন স্বাধীনতা দিবসের। এঁদের মধ্যে যেমন ছিলেন টলিউডের আবির থেকে নুসরতরা, তেমনই ছিলেন অমিতাভ বচ্চন, তথা পাকিস্তান থেতকে ভারতে আসা সঙ্গীত শিল্পী আদনান সামি।

অমিতাভ বচ্চন

৭৩ তম স্বাধীনতা দিবসের দিন দেশবাসীকে হার্দিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। তিনি এক টুইট বার্তায় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জনান।

মাধুরী দীক্ষিত

এদিন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিতও. বলিউড তারকার সেই ভিডিও বার্তাউঠে আসে টুইটারে।

তেরঙ্গায় নিজেকে রাঙালেন আদনান

পাকিস্তান থেকে তিনি এসেছেন এদেশে। বলিউডে অনেকেই তাঁর মতো গানের কেরিয়ার শুরু করেছিলেন। তবে আদনান সামি থেকে গিয়েছেন এদেশেই। পাকিস্তানি গায়ক এখন ভারতের বাসিন্দা। আর স্বাধীনতা দিবসের দিন নিজের তেরঙ্গার রঙে রাঙানো ছবি পোস্ট করেন আদনান সামি।

আবির চট্টোপাধ্যায়

টলিউড তারকা আবির চট্টোপাধ্যায় এদিন স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান দেশবাসীকে। কবিগুরুর কয়েকটি বিখ্যাত লাইন উদ্ধ্ত করে এদিন আবির নিজের শুভেচ্ছা জানান।

নুসরত জাহান

নুসরত জাহানের তরফেও এদিন এসেছে শুবেচ্ছা বার্তা। তৃণমূল সাংসদ তথা টলিউ়ের এই নামী ব্যক্তিত্ব এদিন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জানিয়েছেন দেশবাসীকে অভিনন্দন।

English summary
Independence day, From Nusrat Jahan to Kagna Ranaut wishes on this day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X