• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬২তম ফিল্মফেয়ার পুরস্কার : সবাইকে ছাপিয়ে গেলেন আমির-আলিয়া

  • By Ritesh
  • |

মুম্বই, ১৫ জানুয়ারি : ৬২তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে ফের একবার জয়জয়কার বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের। দঙ্গল সিনেমার জন্য ৬২তম ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিলেন তিনি।

ফিল্মফেয়ার পুরস্কার ২০১৭-র পুরো তালিকা একনজরে

পাশাপাশি এবছরের সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া ভাট। দুটি সিনেমার জন্য আলিয়ার দিকে সকলের নজর ছিল। ডিয়ার জিন্দেগি ও উড়তা পাঞ্জাব। উড়তা পাঞ্জাবে আলিয়া বিহারি উদ্বাস্তুর ভূমিকায় অভিনয় করেন। যে পরে দুর্ভাগ্যক্রমে মাদকের নেশায় জড়িয়ে পড়ে।

৬২তম ফিল্মফেয়ার পুরস্কার : সবাইকে ছাপিয়ে গেলেন আমির-আলিয়া

এদিকে দঙ্গল সিনেমায় কুস্তিগীর মহাবীর সিং ফোগতের চরিত্রে অভিনয় করেন আমির। অসাধারণ দক্ষতা ও পরিশ্রমে ফের একবার সিনেমাপ্রেমীদের মন জয় করেছেন তিনি।

শ্রীদেবী ও বনি কাপুর এদিন পুরস্কার তুলে দেন আলিয়ার হাতে। উড়তা পাঞ্জাবের মতো সিনেমার জন্য পুরস্কার পেয়ে তিনি আনন্দিত, জানিয়েছেন আলিয়া। এজন্য শাহিদ কাপুরকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এদিকে প্রতিবারের মতো এবারও পুরস্কার প্রদান অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন আমির। আমিরের হয়ে রেখার হাত থেকে পুরস্কার তুলে নেন ছবির পরিচালক নীতেশ তিওয়ারি।

এদিন আরও দুটি বিভাগে সেরার সেরা পুরস্কার জিতেছে দঙ্গল। সেরা পরিচালক বিভাগে পুরস্কার জিতেছেন নীতেশ তিওয়ারি। এবং বছরের সেরা সিনেমার খেতাবও পেয়েছে দঙ্গল। ফলে সবমিলিয়ে সেরা চারটি পুরস্কারের তিনটিই জুটেছে আমিরের ভাগ্যে।

English summary
62nd Filmfare Awards 2017: Aamir Khan and Alia Bhatt bag the top honours
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X