• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ সালে কোন কোন বলিউড ফিল্মগুলিকে নিয়ে দেশ মেতে ছিল! জবাব দিল গুগল সার্চ

আর মাত্র কয়েকদিন। তারপরই পথ চলা শুরু ২০২০ -র। তবে নতুন বছর আসবার আগে একনজরে দেখে নেওয়া যাক কোন কোন বলিউড ছবি ২০১৯ সালকে মাতিয়ে রেখেছিল। শাহিদ কাপুর থেকে রণবীর সিং দের মতো স্টারেরা ২০১৯ সাল জুড়ে পর্দায় তুমুল হইচই মাতিয়েছেন। এবার দেখে নেওয়া যাক কোন কোন ছবি ২০১৯ সালে গুগুল সার্চ ট্রেন্ডে জায়গা করে নিয়েছিল।

 কবীর সিং

কবীর সিং

দক্ষিণী ছবি 'অর্জুন রেড্ডি' র রিমেক শাহিদ কাপুর অভিনীত ছবি 'কবীর সিং'। ছবিতে একজন প্রেমিকের বিভিন্ন মানসিক স্তরের অবস্থা দেখানো হয়েছে ব্রেক আপের পর থেকে। মূলত চরিত্র ধর্মী এই ছবি ২০১৯ সালের অন্যতম ব্লকবাস্টার।

অ্যাভেঞ্জার্স এন্ডগেম

অ্যাভেঞ্জার্স এন্ডগেম

২০১৯ সালে একটা অংশের দর্শককে কার্যত মাতিয়ে রেখেছিল থানোস। 'অ্যাভেঞ্জার্স
এন্ডগেম' এর এই খলনায়কই ২০১৯ সালে দর্শকের কাথে নায়ক হয়ে উঠেছিল। এই হলিউড ফিল্ম ঘিরেও ছিল ব্যাপক গুগুল সার্চ।

জোকার

জোকার

দুর্গাপুজোর ঠিক আগে মুক্তি পায় হলিউডের আরও এক তাক লাগানো ছবি জোকার। মার্কিনি এই সাইকো থ্রিলার ডিসি কমিকসের ওপর আধারিত ছিল। ২ ঘণ্টা ২ মিনিটের এই ছবি রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে ২০১৯ সালে চলচ্চিত্র প্রেমীদের মনে।

ক্যাপ্টেন মার্ভেল

ক্যাপ্টেন মার্ভেল

মার্ভেল কমিকসের অন্যতম ফিল্ম 'ক্যাপ্টেন মার্ভেল'। নিকোলাস পার্লম্যানের গল্প অবলম্বনে মার্ভেল স্টুডিওর এই ফিল্ম ২০১৯ সালে বহু সিনেমাপ্রেমীকে আগ্রহী করে তোলে। তাাই ছবি ঘিরে সাার্চ কিছু কম ছিলনা।

সুপার ৩০

সুপার ৩০

গণিতবিদ আনন্দ কুমারের জীবন নিয়ে তৈরি ছবি 'সুপার থার্টি' নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল বলিউডে। 'সুপার থার্টি' ছবির হাত ধরে ফের একবার বলিউডে তাক লাগিয়ে দেন হৃতিক রোশন।

মিশন মঙ্গল

মিশন মঙ্গল

অক্ষয় কুমার অভিনীত 'মিশন মঙ্গল' ছবিটিও বলিউডের মোস্ট সার্চড ছবিগুলির মধ্যে অন্যতম। ইসরোর মঙ্গলযাত্রা ঘিরে এই ছবি রীতিমতো বলিউডে সাড়া ফেলে দিয়েছিল।

 গলি বয়

গলি বয়

বলিউড ২০১৯ সালে সবচেয়ে দুর্ধর্ষ ছবিটি পায় রণবীর সিং ও আলিয়া ভাটের হাত ধরে। জোয়া আখতার পরিচালিত ' গালি বয়' ২০১৯ সালের অন্যতম ব্লকবাস্টার।

ওয়ার

ওয়ার

১৫৬ মিনিটের টানটান উত্তেজনা নিয়ে তৈরি ছবি 'ওয়ার'। হৃতিক রোশন ও টাইগার স্রফ অভিনীত এই ছবি রীতিমতো তাক লাগিয়েছে বলিউডে। ২০১৯ সালে এই ছবিটিও গুগল সার্চে অন্যতম স্থান দখল করে রাখে।

হাউস ফুল ৪

হাউস ফুল ৪

ছবি ২০১৯ সালের শেষের দিকে 'হাউসফুল ৪' নিয়েও বলিউডে কম তোলপাড় হয়নি। তবে সেই ছবি সেভাবে প্রভাব ফেলতে পারেনি বলিউডের বক্স অফিসে । অক্ষয় কুমার অভিনীত এই ছবি ২০১৯ সালের অন্য়তম ফ্লপ ফিল্ম । তবুও ছবি নিয়ে সার্চ ছিল চোখে পড়ার মতো।

উরি

উরি

২০১৯ সালের শুরুতেই তাক লাগিয়েছে ভিকি কৌশল অভিনীত এই ছবি তাক লাগিয়েছে ২০১৯ সালে। উরিতে জঙ্গি হামলার পর ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইকের এপর আধারিত রয়েছে এই ছবি। যে বলিউড ফিল্মে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পান ভিকি।

২০১৯ সালে কোন কোন গুরুত্বপূর্ণ বিষয় গুগলে সার্চ করল ভারতীয় জনতা২০১৯ সালে কোন কোন গুরুত্বপূর্ণ বিষয় গুগলে সার্চ করল ভারতীয় জনতা

English summary
2019 Most searched Bollywood Films in Google Trend
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X