India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রূপোলি পর্দার জনপ্রিয় তারকা,রাজনৈতিক পটভূমি থেকে এসে অভিনয়কে পেশা করে নিয়েছেন

Google Oneindia Bengali News

চলচ্চিত্র এবং রাজনীতি একে অপরের সাথে যুক্ত এবং দীর্ঘ ইতিহাস জুড়ে রয়েছে চলচ্চিত্র এবং রাজনীতির সমন্বয়। যেকোন নির্বাচনের আগে অনেক অভিনেতাকে নির্বাচনী সমাবেশে ক্যাম্পে উপস্থিত থাকতে দেখা যায়। কখনও ক্যাম্পিং অন্যদের জন্য আবার কখনো নিজের জন্য ক্যাম্পিং করেছেন অভিনেতারা। অনেক অভিনেতা রয়েছেন যরা চলচ্চিত্র জগতে জনপ্রিয় পরে তারাই রাজনীতিতে যোগ দিয়েছেন। এরকম অনেক তারকা রয়েছেন যারা রাজনৈতিক পটভূমিতে বেড়ে উঠেছেন কিন্তু অভিনয় জগতে ক্যারিয়ার গড়েছেন।

চলুন দেখে নেওয়া যাক সেই অভিনেতাদের যাদের রাজনৈতিক পটভূমি থেকে অভিনয় জগতে এসে ক্য়ারিয়ার গড়ে তুলেছেন।


রিতেশ দেশমুখঃ

রিতেশ দেশমুখঃ

রিতেশ দেশমুখ চলচ্চিত্র জগতে তার অভিনয়ের জন্য সুপরিচিত। তিনি যেভাবে তার ভূমিকা পালন করেছেন তা মুগ্ধ করার মতো।

এবার রীতেশ দেশমুখের রাজনৈতিক পটভূমি সম্পর্কে কথা বলা যাক। তিনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের ছেলে। তার ভাইরাও ভারতীয় জাতীয় কংগ্রেসের সাথে জোটবদ্ধ।

 আয়ুষ শর্মাঃ

আয়ুষ শর্মাঃ

আয়ুষ শর্মার অভিষেক হয়েছিল লাভযাত্রী ছবির মাধ্যমে। তিনি অর্পিতা খানের স্বামী। অর্পিতা সালমান খানের বোন। আয়ুশের দাদা সুখ রাম শর্মা হিমাচল প্রদেশের একজন বিখ্যাত আইএনসি নেতা ছিলেন।

আয়ুষের বাবা অনিল শর্মা হিমাচল প্রদেশে বিজেপির সক্রিয় প্রার্থী।

সোনাক্ষী সিনহাঃ

সোনাক্ষী সিনহাঃ

সোনাক্ষী সিনহা সালমান খানের বিপরীতে দাবাং চলচ্চিত্র দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি একজন রাজনীতিবিদ সংযোগও ভাগ করেছেন।

তার বাবা শত্রুগন সিনহা অভিনয় জগত থেকে রাজনীতিতে প্রবেশ করেন। তার মা পুনম সিনহা সমাজবাদী পট্টির একজন সক্রিয় রাজনীতিবিদ।

আল্লু অর্জুনঃ

আল্লু অর্জুনঃ

আল্লু অর্জুন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। তিনি রাজনৈতিক সংযোগও শেয়ার করেছেন। চিরঞ্জীবী এবং পবন কল্যাণ নামে তার দুই কাকাও অভিনেতা থেকে রাজনীতিবিদ হিসেবে পরিচয় গড়েছেন।

যারা অন্ধ্র প্রদেশের রাজ্য রাজনীতিতে বেশ সক্রিয়।

চিরাগ পাসওয়ানঃ

চিরাগ পাসওয়ানঃ

কঙ্গনা রানাউতের বিপরীতে মিলে না মিলে হাম সিনেমার মাধ্যমে চিরাগ তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন কিন্তু ছবিটি বক্স আফিসে সাফল্য়তা পায় নি। তিনি তার বাবার দল এলজেপি থেকে একজন সক্রিয় রাজনীতিবিদ হিসেবে পরিচিত।

 নেহা শর্মাঃ

নেহা শর্মাঃ

নেহা শর্মা একজন বিখ্যাত অভিনেত্রী যিনি বলিউডের পাশাপাশি টলিউডেও কাজ করেছেন। নেহাও ভাগলপুরের রাজনৈতিক পরিবার থেকে বি-টাউনে প্রবেশ করেন।

অজিত শর্মা একজন রাজনীতিবিদ এবং ভাগলপুরের বিধায়ক।

 প্রতীক বব্বরঃ

প্রতীক বব্বরঃ

প্রতীক একজন অভিনেতা যিনি বলিউডের পাশাপাশি তামিল ছবিতেও কাজ করেছেন। তিনি রাজ বব্বরের ছেলে, একজন অভিনেতা থেকে রাজনীতিবিদ এবং উত্তর প্রদেশের INC-এর একজন নেতা।

 সঞ্জয় দত্তঃ

সঞ্জয় দত্তঃ


সঞ্জয় দত্ত বলিউডের একজন পরিচিত ব্যক্তি। তার কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তিনি বলিউডের পটভূমি থেকে এসেছেন। তার বাবা সুনীল দত্ত এবং মা নার্গিস দত্ত ইন্ডাস্ট্রিতে সুপরিচিত। সঞ্জয় দত্তের একটি রাজনৈতিক সম্পর্ক রয়েছে কারণ তার বোন প্রিয়া দত্ত আইএনসি দলের প্রতিনিধি।

অরুণোদয় সিংঃ

অরুণোদয় সিংঃ

অরুণোদয় সিং একজন অভিনেতা হিসেবে কাজ করেন। ওয়েব সিরিজ আফারান-এ অভিনয়ের জন্যও তিনি প্রশংসিত হয়েছেন। তিনি মধ্যপ্রদেশের অন্যতম শক্তিশালী নেতার পরিবার থেকে এসেছেন। অর্জুন সিং, তার দাদা ভারতীয় রাজনীতিতে একজন সুপরিচিত ব্যক্তিত্ব এবং মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছিলেন।

 মহেশ বাবুঃ

মহেশ বাবুঃ

টলিউডের যুবরাজ হিসেবে পরিচিত ঘটমানেনি মহেশ বাবু। তিনি গাল্লা জয়দেবের শ্যালক, যিনি একজন শিল্পপতি এবং টিডিপি থেকে ভারতীয় সংসদ সদস্য। তবে মহেশ স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে রাজনীতিতে আসার কোনও ইচ্ছা তার নেই।

 অক্ষয় খান্নাঃ

অক্ষয় খান্নাঃ

অক্ষয় খান্না একজন প্রতিভাবান বলিউড অভিনেতা। অভিনেতা হিমালয় পুত্র চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন, যা বক্স অফিসে হিট হয়েছিল।

তিনি প্রয়াত অভিনেতা হয়ে রাজনীতিবিদ বিনোদ খান্নার ছেলে, প্রাক্তন বিজেপি সাংসদ।

এনটিআর জুনিয়রঃ

এনটিআর জুনিয়রঃ

এনটিআর জুনিয়র তেলুগু সিনেমায় অভিনয়ের জন্য সুপরিচিত। তিনি তার ভক্তদের কাছে "টলিউডের তরুণ টাইগার" নামে পরিচিত। তার দাদা, এনটিআর অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ছিলেন।

English summary
12 indian celebrities who are from political background
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X