• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভরপুর বিনোদন নিয়ে আসছে অগাস্ট, মুক্তির অপেক্ষায় এই সিনেমা–ওয়েব সিরিজগুলি

Google Oneindia Bengali News

অগাস্ট মাস নিয়ে আসতে চলেছে দারুণ কিছু সিনেমা ও ওয়েব সিরিজ। একদিকে যেমন বলিউডে '‌লাইগার'‌ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণের তারকা বিজয় দেবেকাকোণ্ডা, অপরদিকে আলিয়া ভাটের প্রথম প্রযোজনায় তৈরি সিনেমা '‌ডার্লিংস'‌-এর মাধ্যমে আলিয়াও ওটিটি‌তে আত্মপ্রকাশ করতে চলেছেন। অপরদিকে সীমা আন্টি (‌তপারিয়া)‌ তাঁর ম্যাচমেকিং শো-এর দ্বিতীয় সিজন নিয়ে কাম্যাক করতে চলেছেন। আরও অনেক কিছু সিনেমা ও ওয়েব সিরিজ অপেক্ষা করে রয়েছে, আসুন দেখে নেওয়া যাক।

বুলেট ট্রেন (‌সিনেমা হল)‌

হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সিনেমা মানেই ভক্তদের কাছে দারুণ উন্মাদনা। কিন্তু ২০১৯ সালের পর এই অভিনেতার নতুন কোনেও সিনেমা মুক্তি না পাওয়ায় হতাশ ছিলেন সারাবিশ্বের ব্র্যাড প্রেমীরা। তবে এবার তাদের সেই আক্ষেপের অবসান ঘটতে যাচ্ছে। আগামী ৪ আগস্ট ভারতে মুক্তি পাচ্ছে তার বহুল আলোচিত সিনেমা 'বুলেট ট্রেন'। এরপর গোটা বিশ্বে মুক্তি পাবে। পরিচালক ডেভিড লেইচ দ্বারা পরিচালিত এই সিনেমাটিতে ব্র্যাডপিট ছাড়াও হলিউডের জনপ্রিয় বেশ কয়েকজন তারকার দেখা মিলবে। সেই তালিকায় রয়েছেন জয় কিং, কারেন ফুকুহারা, ফিউরি খ্যাত লোগান লারম্যানসহ অনেকে।

ডার্লিংস (‌নেটফ্লিক্স)‌

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-তে আলিয়া ভাটের দুর্দান্ত অভিনয়ের পর তাঁর পরর্বর্তী সিনেমাডার্লিংস নিয়ে দর্শকের প্রত্যাশা বেড়ে গিয়েছে। আসলে এই ডার্ক কমেডির মাধ্যমে আলিয়া ভাট প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করবেন। এই সিনেমায় শেফালি শাহ ও বিজয় বর্মাকে দেখা যাবে। ৫ অগাস্ট নেটফ্লিক্সে এই সিনেমা মুক্তি পাবে।

ক্রাশ কোর্স (‌প্রাইম ভিডিও)‌

উচ্চাকাঙ্খা, আকাঙ্খা ও প্রতিদণ্ডিতা থেকে চিরদিনের বন্ধুত্ব, অ্যামাজন প্রাইম ভিডিওতে ক্রাশ কোর্সের ঝলক দেখলে আজকের যুগের পড়ুয়াদের জীবনের টুইস্ট অ্যান্ড টার্নসগুলিকে বুঝতে পারবেন। এই সিরিজে নতুন আটটি মুখ দেখতে পারবেন, মোহিত সোলাঙ্কি, হৃধু হারুন, অনুষ্কা কৌশিক, ঋদ্ধি কুমার, ভাবেশ বলচন্দানি, আরয়ান সিং, হেতল গাডা ও অনবেশা ভিজ সঙ্গে রয়েছেন বরিষ্ঠ অভিনেতা অনু কাপুর, ভানু উদয়, উদিত অরোরা, প্রণয় পাচারি ও বিদিতা বাগ। ৫ অগাস্ট মুক্তি পাবে।

সিতা রমন (‌সিনেমা)‌

১৯৬৫ সালের প্রেক্ষাপটে তৈরি এই সিনেমায় রয়েছেন দুলকার সলমন, ম্রুণাল ঠাকুর ও রশ্মিকা মন্দানা। এই সিনেমাতে দেখানো হবে লেফটেন্যান্ট রাম, একদিন সীতা মহালক্ষ্মীর কাছ থেকে একাধিক চিঠি পান, যে নিজেকে তাঁর স্ত্রী বলে দাবী করেন। কাশ্মীরের পটভূমিতে নির্মিত ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ছাড়া কন্নড় ভাষায়ও মুক্তি পাবে ৫ অগাস্ট।

বিম্বিসার (‌সিনেমা)‌

আরআরআর খ্যাত জুনিয়র এনটিআরের ভাই নন্দামুরি কল্যাণকে এই কাল্পনিক গল্পের সিনেমায় দেখা যাবেয ৫ অগাস্ট সিনেমাটি সিনেমাহলে মুক্তি পাবে।

ইন্ডিয়ান ম্যাচমেকিং সিজন ২ (‌নেটফ্লিক্স)‌

মুম্বইয়ের প্রকৃত ম্যাচমেকার হিসেবে পরিচিত সীমা তপারিয়া। যিনি বিশ্বজুড়ে ভারতীয় পরিবারের হয়ে সঠিক ম্যাচ খোঁজেন। শীঘ্রই নেটফ্লিক্সে আসছে সীমা তপারিয়ার শো 'ইন্ডিয়ান ম্যাচমেকিং'-এর দ্বিতীয় মরশুম। সম্প্রতি নেটফ্লিক্সের তরফে এই নতুন সিজনের স্ট্রিমিংয়ের ঘোষণা সারা হয়েছে। আগামী ১০ অগস্ট থেকে নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে রিয়ালিটি শো 'ইন্ডিয়ান ম্যাচমেকিং সিজন ২'।

লাল সিং চাড্ডা (‌সিনেমা)‌

দীর্ঘ প্রতীক্ষার পর ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে আমির খানের বহুপ্রতীক্ষিত ছবি 'লাল সিং চাড্ডা'। এই ছবিতে আমির খানের বিপরীতে রয়েছেন করিনা কাপুর খান। 'থ্রি ইডিয়টস'এর পর ফের আমির-করিনা জুটি একসঙ্গে। হলিউড মুভি 'ফরেস্ট গাম্প'-এর গল্প অবলম্বনে হিন্দিতে তৈরি হয়েছে লাল সিং চাড্ডা। হলিউড মুভি 'ফরেস্ট গাম্প'-এ অভিনয় করেছিলেন টম হাঙ্ক। এবার সেই চরিত্রেই দেখা যাবে আমিরকে। এই ছবিতে আমির খান ও করিনা কপুর খান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মোনা সুং ও নাগা চৈতন্যকে।

রক্ষা বন্ধন (‌সিনেমা)‌

১১ অগাস্ট আমির খানের সঙ্গে বক্স অফিসে প্রতিযোগীতায় নামবেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ভূমি পেডনেকরের সঙ্গে 'রক্ষা বন্ধন'-এ আরও একবার জুটি বাঁধছেন আক্কি। লাল সিং চাড্ডার সঙ্গেই মুক্তি পাবে আক্কি-ভূমি জুটির নতুন ছবি রক্ষা বন্ধন।

নেভার হ্যাভ আই এভার সিজন ৩ (‌নেটফ্লিক্স)‌

সম্প্রতি মুক্তি পেয়েছে নেভার হ্যাভ আই এভার সিজন ৩-এর ট্রেলার, যেখানে মৈত্রেয়ী রামাকৃষ্ণন ফিরে আসবেন দেবী হয়ে। প্যাক্টন (‌ড্যারেন বার্নেট)‌ তাঁর সঙ্গে দেবীর সম্পর্ক প্রকাশ্যে আনার পর স্কুলে দেবী দারুণ জনপ্রিয় হয়ে গিয়েছে। ১২ অগাস্ট এটি মুক্তি পাবে।

দোবারা (‌সিনেমা হল)‌

'মনমর্জিয়া'-এর পর ফের অনুরাগ কাশ্যপের পরিচালনায় অভিনয় করছেন তাপসী পান্নু। পরিচালকের আগামী ছবি 'দোবারা'তে প্রধান চরিত্রে রয়েছেন এই অভিনেতা। মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। যা দেখার পর থেকেই সিনেমা মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সিনেমাপ্রেমীরা। জানা গেছে, ২০১৮ সালের স্প্যানিশ ছবি 'মিরাজ'-এর অফিসিয়াল রিমেক'দোবারা'। সাইকোলজিক্যাল থ্রিলার এই সিনেমার ট্রেলারের পরতে পরতে রয়েছে রহস্যের ছাপ। ১৯ অগাস্ট ছবিটি মুক্তি পাবে।

লাইগার (‌সিনেমা হল)‌

২৫ অগাস্টের সব থেকে বিগ বাজেট ছবি হল 'লাইগার'। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন 'অর্জুন রেড্ডি' খ্যাত তারকা বিজয় দেবেরাকোন্ডা। হিন্দি, তামিল, তেলুগু সহ পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে লাইগার ছবিটি। বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে অভিনয় করছেন অনন্যা পাণ্ডে। ছবিতে দেখা যাবে মাইক টাইসনকেও। ছবির শুটিং হয়েছে মার্কিন মুলুকে। মুম্বইয়ের এক চাওয়ালা (বিজয় দেবরেকোন্ডা) কী ভাবে পেশাদার বক্সার হয়ে উঠল তা দেখানো হয়েছে ওই ছবিতে।

English summary
Several big budget movies and web series are coming in August
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X