• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মন কি বাত অনুষ্ঠানে মোদীর সঙ্গে যোগ দিলেন লতা মঙ্গেশকর

গতকালই গিয়েছে শিল্পীর ৯০তম জন্মদিন। সেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েই মন কি বাত অনুষ্ঠান শুরু করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু শুভাচ্ছেতেই শেষ থাকেনি অনুষ্ঠান। চমক ছিল আরেকটি। সরাসরি সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরকে হাজির করেিছলেন তাঁর অনুষ্ঠানে। এই প্রথম কোনও ভারতীয় প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানে যোগ দিলেন। এর আগে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা যোগ দিয়েছিলেন মোদীর মন কি বাত অনুষ্ঠানে। সেটা ছিল ২০১৫ সাল। জানুয়ারি মাসে মন কি বাত অনুষ্ঠানে মোদীর সঙ্গে সামিল হয়েছিলেন ওবামা।

মন কি বাত অনুষ্ঠানে মোদীর সঙ্গে যোগ দিলেন লতা মঙ্গেশকর

মন কি বাত অনুষ্ঠানটি মোদী প্রথম শুরু করেছিলেন ২০১৪ সালে অক্টোবর মাসে। সেবার প্রথম প্রধানমন্ত্রী হয়েছিলেন তিনি। তারপর থেকে দফায় দফায় হয়েই চলেছে প্রতি রবিবার এই রেডিও বার্তা অনুষ্ঠান।

এদিন সকাল ১১টা নাগাদ মন কি বাত অনুষ্ঠান শুরু করার পর মোদী বলেন সকলের জন্য একটি চমক রয়েছে। তারপরেই ভেসে আসে সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকরের গলা।

এই প্রথম কোনও ভারতীয় যোগ দিয়েছেন মোদীর এই অনুষ্ঠানে। শিল্পীর ৯০ তম জন্মদিন গোটা দেশ উদযাপন করেছে ২৮ সেপ্টেম্বর। প্রধানমন্ত্রী একদিন পরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন এই চমকটি দেওয়ার জন্য। গ্রামাঞ্চলের অনেক মানুষই উচ্ছ্বসিত হয়েছেন লতা মঙ্গেশকরের গলা শুনে।

English summary
Lata Mangeshkar joins as a special guest for Mann ki baat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X