India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সীতার ভূমিকায় ১১ কোটির প্রস্তাব!‌ এক বছর পর নীরবতা ভাঙলেন করিনা কাপুর খান

Google Oneindia Bengali News

১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে করিনা কাপুর ও আমির খান অভিনীত লাল সিং চাড্ডা। অভিনেত্রী এখন তাঁর আসন্ন সিনেমা নিয়ে বিশাল ব্যস্ততার মধ্যে র‌য়েছেন। টম হাঙ্কসের বিখ্যাত হলিউড সিনেমা ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমের লাল সিং চাড্ডা। তবে সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে করিনা কাপুর তাঁকে সীতার ভূমিকায় প্রস্তাব দেওয়ার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। প্রসঙ্গত, সীতার ভূমিকায় অভিনয়ের জন্য ১২ কোটি চেয়েছেন করিনা কাপুর খান। ২০২১ সালে এমনই একটি খবরের জেরে তোলপাড় শুরু হয়ে যায় বি-টাউন জুড়ে। করিনা কাপুরের ১২ কোটি পারিশ্রমিকের দাবির খবরে পেজ থ্রির পাতায় বিভিন্ন খবর উঠে আসতে শুরু করে। বিষয়টি নিয়ে এক বছর পর মুখ খুললেন করিনা।

সীতার ভূমিকায় ১১ কোটির প্রস্তাব!‌

করিনা কাপুর খান নিজেকে খবরের শিরোনামে রাখা থেকে কখনও ব্যর্থ হন না। এক বছর আগে যখন সীতার ভূমিকার জন্য করিনা কাপুরকে ১২ কোটি টাকার প্রস্তাব দেওয়ার খবর ছড়ায় সেই সময় বেবো পুরো খবরটিকে ভিত্তিহীন বলেন তবে তা নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। অভিনেত্রীকে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয়েছে, শুধু তাই নয় দেশজুড়ে লিঙ্গ-ভিত্তিক পারিশ্রমিক নিয়েও সরব হন নেটিজেনরা। তবে এক বছর পর লাল সিং চাড্ডা অভিনেত্রী এইসব নিয়ে অবশেষে মুখ খুললেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে কথা বলার সময় এই গুজব ছড়ানোয় হতচকিত হয়ে যান করিনা। তিনি জানান যে তাঁর কোনও ধারণাই নেই এইসব গুজব কোথা থেকে ছড়াচ্ছে।

করিনা কাপুর খান জানিয়েছেন যে তাঁকে কখনই সীতার ভূমিকার জন্য প্রস্তাব দেওয়া হয়নি তাই এটা নিয়ে তিনি কোনও কৈফিয়েত দেবেন না। করিনা জানান, তাঁকে কখনই এই সিনেমার প্রস্তাব দেওয়া হয়নি। তাঁকে কেন এই সবের মধ্যে টেনে আনা হচ্ছে করিনা সত্যিই জানেন না বলে জানিয়েছেন। করিনা স্পষ্ট করে জানান, সীতার ভূমিকায় তাঁকে পছন্দ করা হয়নি। রামায়ণে সীতার ভূমিকায় অভিনয়ের জন্য তাঁকে প্রস্তাবও দেওয়া হয়নি কখনও। তাই যে বিষয়ের কোনও সত্যতা নেই, তা নিয়ে তিনি কোনও কথা বলতে চান না। কোনও মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানিয়ে দেন করিনা।

গত বছর সীতার চরিত্রে প্রস্তাব পাওয়ার জন্য ১২ কোটি টাকা দাবি করায় করিনা কাপুর খানকে লোভী বলা হয়েছিল। তবে সেই সময় করিনা কাপুর খান জানিয়েছিলেন যে তাঁর মনে হয় সকলকে শ্রদ্ধা করা উচিত। করিনা বলেন, '‌আমি খুব নিশ্চিত যে আমি কি চাই এবং আমার মনে হয় সেটুকু শ্রদ্ধা দেওয়া উচিত। এটা দাবি করা সম্পর্কে নয়, এটি মহিলাদের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়ে। আর আমার মনে হয় জিনিসগুলি এখন বেশ পরিবর্তন হয়েছে।'‌

এ সপ্তাহেও প্রথম স্থান নিল '‌মিঠাই’‌, পিছিয়ে গেল '‌গাঁটছড়া’‌, এক নজরে দেখুন টিআরপি তালিকাএ সপ্তাহেও প্রথম স্থান নিল '‌মিঠাই’‌, পিছিয়ে গেল '‌গাঁটছড়া’‌, এক নজরে দেখুন টিআরপি তালিকা

English summary
Kareena Kapoor Khan was offered 11 crores for the role of Sita
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X