India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিনেমা ফ্লপ করলে অভিনেতাদের কত বেতন নেওয়া উচিত?‌ অকপট আলিয়া ভাট

Google Oneindia Bengali News

অন্তঃসত্ত্বা আলিয়া ভাট এখন ব্যস্ত '‌ডার্লিংস'‌-এর প্রচার নিয়ে। নেটফ্লিক্সে এই সিনেমা স্ট্রিমিং হবে ৫ অগাস্ট। এই সিনেমার মাধ্যমে সহ-প্রযোজক হিসাবে হাত পাকাচ্ছেন আলিয়া ভাট। এক সাম্প্রতিক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর কেরিয়ার ও সিনেমা বাছাই করা নিয়ে কথা বললেন। এর সঙ্গে অভিনেত্রী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি বক্স অফিসের যে সমস্যার সমউখীন হচ্ছে তা নিয়েও কথা বলেন।

সিনেমা ফ্লপ করলে অভিনেতাদের কত বেতন নেওয়া উচিত?‌

২০২২ সাল বলিউডে খরা হয়ে এসেছে। একের পর এক ছবি ফ্লপ করছে ক্রমাগত। এমনকী, বড় বড় তারকারাও বাঁচাতে পারেনি ছবি। হেরে যাওয়া তারকাদের তালিকায় আছেন অক্ষয় কুমার, জন আব্রাহাম, কঙ্গনা রানাওয়াত, রণবীর কাপুরদের নাম। তবে এই বছর আলিয়া ভাটের গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি বক্স অফিসে ভালোই আয় করেছে। এক সর্বভারতীয় সাক্ষাৎকারে আলিয়া ভাট বলেন, '‌বর্তমান সময়ে একমাত্র ছবির বিষয়বস্তু বক্সঅফিসে টাকা এনে দিতে পারে।'‌ সঙ্গে তাঁর এটাও দাবি 'স্টারডম' আসে ভালো ছবি থেকে। আলিয়ার এই কমেন্ট যখন এল তখন বক্সঅফিসে রীতিমতো স্ট্রাগল করছে বর রণবীর কাপুরের ছবি 'শামশেরা'। গোটা বিশ্বব্যপী মাত্র ৬০ কোটি টাকা আয় করেছে এই ছবি। যেখানে বাজেট ছিল ১৫০ কোটির বেশি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলিয়া ভাট বলেন, '‌একজন তারকা কীভাবে তৈরি হয়?‌ এটা হল মানুষের ভালোবাসা। তবে এখন আর তারকাদের নাম নিয়ে ছবি চলে না। বরং ভালো বিষয়বস্তু পারে দর্শককে সিনেমাহলে টেনে আনতে। সুতরাং স্টারডম আসে দর্শকদের কাছে তুমি কী কনটেন্ট পৌঁছে দিচ্ছ তা থেকে।'‌ ছবি না চললে তারকাদের সিনেমা থেকে কত বেতন নেওয়া উচিত তা নিয়েও কথা বলতে শোনা গেল আলিয়াকে। তিনি বলেন, '‌আমি বিশ্বাস করি তারকাদের পারিশ্রমিক সিনেমার বাজেটের উপর নির্ভর করে হওয়া উচিত। তবে হ্যাঁ আমি তো আর বলতে পারি না, তাঁদের কত টাকা পাওয়া উচিত। আমি অনেক ছোট।' আলিয়া এটাও বললেন, এমন অনেক তারকাই আছে যাঁরা সিনেমা ফ্লপ করলে আর বকেয়া টাকা নিতে চান না। রণবীর পত্নী বলেন, 'আপনি যদি আমাকে প্রশ্ন করে ফ্লপ হলে বেতনের মূল্যায়ন হওয়ার প্রয়োজন আছে কি না... আমার মনে হয় সব প্রযোজকরা এমনটাই ভাবেন। এমনকী তারকারাও।'

আলিয়া ভাট প্রযোজিত ও অভিনীত ডার্লিংসে অভিনয় করতে দেখা যাবে শেফালি শাহ, বিজয় বর্মা ও রোশন ম্যাথিউ। এই সিনেমাটি ডার্ক কমেডির ভিত্তিতে তৈরি হয়েছে। এর পাশাপাশি দেখা যাবে প্রচুর রহস্য, গোপনীয়তা ও নাটক।

ক্রিমিনাল জাস্টিস–এর তৃতীয় সিজনের টিজার প্রকাশ, অসম্পূর্ণ সত্যের জট খুলবেন মাধব মিশ্রক্রিমিনাল জাস্টিস–এর তৃতীয় সিজনের টিজার প্রকাশ, অসম্পূর্ণ সত্যের জট খুলবেন মাধব মিশ্র

English summary
Alia Bhatt said how much should the actors get paid if the movie flops
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X