• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টলিউডের বিবাহিত অভিনেতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়াতেই অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী, মুখ খুললেন স্ত্রী

Google Oneindia Bengali News

টালিউড জুড়ে গত কয়েকদিনে একের পর এক গুঞ্জন ঘুরপাক খেয়েছে। কখনও অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের নয়া প্রেম পর্ব নিয়ে নানান বিতর্ক দেখা দিয়েছে, কখনওবা শ্রাবন্তী কেড়েছেন খবরের শিরোনাম। এর সঙ্গেই চলেছে নুসরত-যশ-নিখিল সম্পর্কে একাধিক গুঞ্জন শোনা গিয়েছে। তবে তারই মাঝে কাঞ্চন মল্লিক সম্পর্কে একাধিক খবর সামনে আসতে শুরু করেছে। গুঞ্জন ঘিরে ফের মুখ খুলেছেন অভিনেত্রী স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। যদিও গোটা ঘটনাকে কেবল রাজনৈতিক ষড়যন্ত্র বলে দাবি করেছেন কাঞ্চন মল্লিক। তিনি সম্পূর্ণভাবে এই ঘটনার কথা মিথ্যা বলে দাবি করেছেন। এদিকে, শ্রীময়ী চট্টরাজ সাফ জানিয়েছেন যে এই গোটা ঘটনার কোনও ভিত্তি নেই।

গুঞ্জন ঘিরে কী বলছেন অভিনেত্রী ও স্ত্রী ?

গুঞ্জন ঘিরে কী বলছেন অভিনেত্রী ও স্ত্রী ?

টলিউডের তামাম অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের নাম জড়াতেই শ্রীময়ী চট্টরাজ নিজের অবস্থান স্পষ্ট করেছেন। তিনি সাফ জানিয়েছেন যে, 'আমাদের অভিনেত্রীদের কি ঘরবাড়ি নেই? লোকলজ্জার ভয় নেই? ' এর সঙ্গই তিনি আন্দবাজার ডিজিটালের কলমে লেখেন, 'অভিনেত্রী বলেই সহজলভ্য নই। যাঁর সঙ্গে দেখবেন, তিনিই আমার প্রেমিক নন। এটা বুঝুন।' তবে তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ফের একবার মুখ খুললেন। 'এই সময়' সংবাদপত্রে মুখ খুলে তিনি ফের একবার বিস্ফোরক দাবি তুলেছেন।

পিঙ্কি-কাঞ্চনের সংসার

পিঙ্কি-কাঞ্চনের সংসার

পিঙ্কির সঙ্গে কাঞ্চনের দাম্পত্যের সম্পর্ক ৮ বছরের । রয়েছে এক পুক্র সন্তান। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে পিঙ্কি অভিযোগ করেন যে , কাঞ্চন মল্লিক তাঁর সন্তানের স্কুলের বেতন দিয়ে গেলেও, ফোনে ছেলের সঙ্গে কথা বলছেন না। তিনি দাবি করেন, ছেলের সঙ্গে কথা বলার 'সময়' নেই নবনির্বাচিত বিধায়কের।

শ্রীময়ী কোন বক্তব্য তুলে ধরেছেন?

শ্রীময়ী কোন বক্তব্য তুলে ধরেছেন?

এদিকে, কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতেই শ্রীময়ী জানান, কাঞ্চনের সঙ্গে কাজের সূত্রে তাঁর বহুদিনের পরিচয়। এদিকে সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি তথা অভিনেত্রী পিঙ্কি জানাচ্ছেন , তাঁদের চেতলার বাড়িতে শ্রীময়ীকে তিনি একবারই দেখেছেন। 'ধৈর্য' এর বাঁধ ভাঙছে বলেও ওই সাক্ষাৎকারে মন্তব্য করেন পিঙ্কি। গোটা ঘটনা ঘিরে ক্রমাগত, গুঞ্জন ও বিতর্ক দানা বাাঁধছে টলিউড জুড়ে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
TMC MLA actor Kanchan Mullick's wife again talks about husband and Shreemayee Chattaraj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X