• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টলিউডে মেগা কাস্টিং! প্রসেনজিৎ-দেবশ্রী জুটির কামব্যাক? সঙ্গে ঋতুপর্ণা ম্যাজিক?

  • |

নতুন বছরে সিনেপ্রেমীদের জন্য বড় সুখবর! জল্পনা সত্যি হলে এবছরই পর্দায় ফের প্রসেনজিৎ-দেবশ্রী ম্যাজিক! হ্যাঁ, ঠিকই পড়েছেন সিনে পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে, নতুন বছরেই নাকি এক ছবিতে কাস্ট হচ্ছেন প্রসেনজিৎ ও দেবশ্রী।

টলিউডে মেগা কাস্টিং! প্রসেনজিৎ-দেবশ্রী জুটির কামব্যাক? সঙ্গে ঋতুপর্ণা ম্যাজিক?

এখানেই শেষ নয়। সঙ্গে বড় চমক, সেই ছবিতেই থাকতে পারেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সরকারিভাবে প্রযোজক সংস্থা এই মেগা কাস্টিং নিয়ে মুখ না খুললেন জল্পনা তুঙ্গে। জানা যাচ্ছে, উইন্ডোজ প্রযোজনা সংস্থার থেকে সিনেমাটি প্রযোজিত হতে পারে।

সেক্ষেত্রে দীর্ঘদিন পর প্রেসেনজিৎ-দেবশ্রীকে একসঙ্গে অভিনয় করতে দেখা যেতে পারে। এই জল্পনা ঘিরে ইতিমধ্যে জনপ্রিয় জুটির প্রত্যাবর্তনের প্রত্যাশা বাড়তে শুরু করে দিয়েছে। ব্যক্তিগত সম্পর্কের কারণে এই দুই অভিনেতা-অভিনেত্রীর দীর্ঘ সময় ধরেই জুটি বাঁধা হয়নি। আর সেই কাজটাই নাকি করতে চলেছেন নন্দিতা-শিবপ্রসাদ।

বাংলা সিনেমার দর্শকদের হৃদয়ে নন্দিতা-শিবপ্রসাদ জুটির আলাদা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। ইতিমধ্যে 'প্রাক্তন' সিনেমাটির মধ্য়ে দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে পর্দায় ফিরিয়ে নন্দিতা-শিবপ্রসাদ জুটি পর্দায় হিট জুটিকে দর্শকদের কাছে ফিরিয়ে দিয়েছেন।

এবার প্রাক্তন, কণ্ঠ, বেলাশেষে খ্যাত পরিচালক জুটি প্রসেনজিৎ-দেবশ্রীকে পর্দায় ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালাচ্ছেন বলে জোর গুঞ্জন। যদিও দুই পরিচালক অবশ্য এই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

ফ্যানেরা অবশ্য এই খবরে, এখন থেকেই পুরনো জুটিকে ফিরতে দেখার আশায় বুক বাঁধছেন। জল্পনা বাস্তব হলে, নতুন করে প্রসেনজিৎ-দেবশ্রীকে হলে দেখতে দর্শকরা এখন থেকেই মুখিয়ে। শেষ পর্যন্ত এই জল্পনা সত্যি হয় কিনা, সেটা অবশ্য সময়ই বলবে।

English summary
prosenjit chatterjee and deboshree roy can act together in a film after long time-report on source
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X