• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুষ্কাকে নিয়ে প্রভাস 'খুল্লমখুল্লা' বলে দিলেন কোন কথা! উঠে কোন গোপন গল্প

  • |

বহুদিন ধরেই 'বাহুবলী' স্টার প্রভাসের সঙ্গে অনুষ্কা শেট্টির সম্পর্ক নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। যদিও বিভিন্ন সময়ে দুই তারকা এই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। অনেক সময় বলেছেন , তাঁরা কেউই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িত নন। তবে গুঞ্জন তাতেও থামছে না! দুই তারকার প্রেম নিয়ে আপাতত শোরগোল তুঙ্গে। সামনেই প্রভাস অভিনীত ছবি ' সাহো'র মুক্তি আসন্ন। আর তার আগে ফের একবার এক সাক্ষাৎকারে অনুষ্কাকে নিয়ে খোলামেলা একাধিক পর্ব আলোচনা করলেন দক্ষিণী 'হার্টথ্রব' প্রভাস।

অনুষ্কার কোন জিনিসটি অপছন্দ প্রভাসের?

অনুষ্কার কোন জিনিসটি অপছন্দ প্রভাসের?

এক সাক্ষাৎকারে প্রভাসকে জিজ্ঞাসা করা হয় , অভিনেত্রী তথা বন্ধু অনুষ্কার কোন জিনিসটি সবচেয়ে অপছন্দ তাঁর? জবাবে প্রভাস বলেন, অনুষ্কাকে ফোন করলে সেই সময় তিনি ফোন ধরেননা কখনও ! যে বিষয়টি একদমই পছন্দ নয় প্রভাসের।

অনুষ্কাকে কেন পছন্দ প্রভাসের?

অনুষ্কাকে কেন পছন্দ প্রভাসের?

প্রভাসকে অনুষ্ঠানে প্রশ্ন করা হয় , অনুষ্কাকে কোন কারণের জন্য প্রভাসের পছন্দ ? এই বিষয়ে প্রশ্ন করা হলে প্রভাস 'থাম্বস আপ ' দেখান অনুষ্কার সৌন্দর্য নিয়ে। পাশাপাশি, জানিয়ে দেন অনুষ্কার 'হাইট'ও তাঁর পছন্দের বিষয়।

এর আগে প্রভাসকে নিয়ে অনুষ্কা কী বলেছিলেন ?

এর আগে প্রভাসকে নিয়ে অনুষ্কা কী বলেছিলেন ?

এর আগে, প্রভাস নিয়ে অনুষ্কাকে প্রএক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁরা বন্ধু হলেও বিয়ে করছেন না। ব্যক্তিগত জীবনে 'বাহুবলী দেবসেনার রসায়ন কেউ খুঁজতে যাবেন না প্লিজ।'

English summary
Prabhas says what he dislikes about rumoured girlfriend Anushka Shetty . Talking about Anushka Shetty's positive points, he gave a thumbs-up for her height and hailed her beauty. But he complaining that she does not attend calls on time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X