• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কার্দাশিয়ান্স টিভি শোয়ের সঙ্গেই কি শেষ হতে চলেছে কিম কার্দাশিয়ান-কেন ওয়েস্টের বিয়ে!‌

জল্পনা চলছিল বহু আগে থেকেই। তবে তা প্রকাশ হওয়ায় সকলেই বেশ অবাক। কিম কার্দাশিয়ান ও কেন ওয়েস্টের বিয়ে এবার ভাঙতে চলেছে এবং তাঁরা দু’‌জনে ফের একসঙ্গে থাকবেন এরকম কোনও পরিকল্পনা তাঁদের নেই। প্রসঙ্গত, বেশ কিছু দিন আগে খবর মিলেছিল যে কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স নামের জনপ্রিয় টিভি-শো না কি এ বার শেষ হতে চলেছে! এই খবরের সঙ্গেই কিম ও কেনের বিচ্ছেদের সম্পর্ক রয়েছে কিনা তা জানা যায়নি।

কার্দাশিয়ান্স টিভি শোয়ের সঙ্গেই কি শেষ হতে চলেছে কিম কার্দাশিয়ান-কেন ওয়েস্টের বিয়ে!‌

রিয়্যালিটি তারকা ও এন্টারপ্রিনার ৪০ বছরের কিম তাঁর চার সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলসে থাকছেন। অন্যদিকে ৪৩ বছরের র‌্যাপার কেন একা দিন কাটাচ্ছেন উইওমিংয়ের খামারবাড়িতে। অনেকেই জানিয়েছেন যে সাত বছরের বিবাহিত জীবন এবার খুব শীঘ্রই শেষ হতে চলেছে। বহু সূত্র মারফৎ জানা গিয়েছে, ২০১৪ সালের মে মাসে কিম–কেনের বিয়ে হয়। কার্দাশিয়ান তারকা তাঁর র‌্যাপার স্বামীর থেকে বিচ্ছেদের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এক সূত্র জানিয়েছে, '‌কেন বুঝে গিয়েছেন যে কিম আর ফিরবেন না। কিম বিবাহিত জীবন ভোগ করে নিয়েছেন এবং তিনি কেনকে জানিয়েছেন যে তাঁর কিছুটা সময় চাই নিজের ভবিষ্যত পরিকল্পনার জন্য।’‌ জানা গিয়েছে, কেনও বিবাহ বিচ্ছেদের ফাইল তৈরি করছেন তবে কবে তা হবে জানা নেই।

জানা গিয়েছে, বেশ অনেকগুলো মাস হয়ে গেল কিম আর কেন একসঙ্গে এক ছাদের তলায় থাকছেন না। এমনকি, তাঁরা এক শহরেও আর নেই। এর আগেও কিম–কেন শোয়ের বাইরেও খুব কম সময় কাটিয়েছেন। তিনমাস আগে তাঁরা একসঙ্গে ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিবাহ বিচ্ছেদের কারণ কি? কিমেরই এক পুরনো টুইটের দিকে ইঙ্গিত করছে বিনোদন দুনিয়া। ২০২০ সালের জুলাই মাসে কিমের বেশ কয়েকটি টুইট সোশ্যাল মিডিয়া-সহ সারা পৃথিবীর বিনোদন জগতে আলোড়ন ফেলে দিয়েছিল। সেখানে কিম দাবি করেছিল যে কেন বাইপোলার ডিজঅর্ডার নামের মানসিক অসুখে আক্রান্ত।‌

কলকাতাঃ বৃদ্ধ ঘড়িতে সময় থমকে, খারাপ ঘড়ি সারাতে টেন্ডার ডাকল লালবাজার

করোনা বেলায় বড় চমক, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে থাকবেন শাহরুখ খান, টুইটে জানালেন মমতা

English summary
kim kardashian preparing to divorce kanye west
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X