• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌ক্যাটরিনা–ভিকি কৌশলের ডেটিং, রহস্যময় প্রতিক্রিয়া ‘‌উরি’‌ অভিনেতার

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা ভিকি কৌশলের '‌ভূত পার্ট ওয়ান–দ্য হন্টেড শিপ’‌। এই ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসা হলেও ছবিটি সেভাবে বক্স অফিসে হিট হতে পারেনি। তবে আরও একটি ব্যাপার নিয়ে ভিকি কৌশল ঘনঘন খবরের শিরোনামে উঠে আসছেন। তা হল ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর কাল্পনিক সম্পর্ক নিয়ে। যদিও ভিকি বা ক্যাটরিনা কেউই এ সম্পর্কে প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু তাঁদের ভক্তদের সঙ্গে এ বিষয়ে কৌশলগত প্রতিক্রিয়া দিয়ে রহস্য আরও বাড়িয়ে তুলছে।

‌ক্যাটরিনা–ভিকি কৌশলের ডেটিং, রহস্যময় প্রতিক্রিয়া ‘‌উরি’‌ অভিনেতার

ব্যক্তিগত জীবন গোপন রাখতে চান ভিকি

সম্প্রতি ভিকি কৌশলকে তাঁর বর্তমান সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতা রহস্যপূর্ণ প্রতিক্রিয়া দেন। তিনি ক্যাটরিনার সঙ্গে নিজের সম্পর্কের বিষয়টি না মানলেও তা অস্বীকারও করেননি বরং তার বদলে বলেছেন, '‌ডেটিং হল সুন্দর এক অনুভূতি’‌। ভিকির দাবি যে তিনি তাঁর ব্যক্তিগত জীবনকে গোপনেই রাখতে চান। মিড–ডের এক সাক্ষাতকারে ভিকি বলেন, '‌ডেটিংয়ের কোনও দিক থাকে না। এটা সুন্দর অনুভূতি।’‌ তিনি আরও বলেন, '‌আমি বুঝতে পারছি যে পাপারাৎজি তাঁদের কাজ করছেন, আমি এটাও বুঝি যে মানুষের আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহল থাকতেই পারে, কারণ আমরা পাবলিক ফিগার। এটা একেবারেই ঠিক। কিন্তু এটা আমার ওপর নির্ভর যে আমি আদৌ তা শেয়ার করব কিনা। আমি আমার ব্যক্তিগত জীবন সকলের সামনে তুলে ধরতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। আমার কাছে ভাল জিনিস রক্ষা করা আমার পক্ষে গুরুত্বপূর্ণ।’‌

ক্যাটরিনা–ভিকি একসঙ্গে দিওয়ালি পার্টিতে

গত বছরের দিওয়ালি পার্টিতে ভিকি ও ক্যাটরিনাকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই তাঁদের দু’‌জনের ডেট নিয়ে কথা বলা শুরু হয়। কিছুদিন আগেই ক্যাটরিনা দেখতে গিয়েছিলেন ভিকির ভূত সিনেমাটি যা তাঁর ভালো লেগেছে বলেও জানিয়েছেন। এরপর আবারও তাঁদের দু’‌জনকে নিয়ে ডেটের গুজব ছড়াতে থাকে। এর আগে ভিকির সঙ্গে সম্পর্কে ছিলেন সুন্দরী হার্লিন শেঠি। কিন্তু তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

ভিকি এ বছর ব্যস্ত সিনেমা নিয়ে

রাজধানীর পরিস্থিতি নিয়ে মুখ খুললেন অধীর চৌধুরী

এ বছর ভিকি কৌশলের ঝুলিতে বেশ কয়েকটি ছবি রয়েছে। এ বছরই মুক্তি পাবে সুজিত সরকারের সর্দার উধম সিংয়ের বায়োপিক। এর পাশাপাশি করণ জোহারের তখতেও দেখা যাবে এই অভিনেতাকে।

English summary
Vicky Kaushal and Katrina Kaif have been linked together since they were spotted together last year during a Diwali party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X