India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঠিক এরকম হলে তবেই প্রেমে পড়বেন!‌ কেমন মনের মানুষ চান, জানালেন জাহ্নবী কাপুর

Google Oneindia Bengali News

বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা পাকা করে নিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ঝুলিতে মাত্র চারটে ছবি থাকলেও জাহ্নবী প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রীদের দৌড় প্রতিযোগিতায় তিনি আগামীদিনে সবাইকে টক্কর দিতে পারেন। ইশান খট্টরের সঙ্গে '‌ধড়ক'‌ ছবিতে প্রথম দেখা গিয়েছিল জাহ্নবীকে। এরপর তিনি '‌গুঞ্জন সাক্সেনা:‌ দ্য কারগিল গার্ল'‌-এ অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন। সিনেমা ছাড়াও অভিনেত্রী ঘুরতে, বই পড়তে এবং নাচ করতে খুব ভালোবাসেন। কিন্তু জানেন কি জাহ্নবী তাঁর ভবিষ্যতের জীবনসঙ্গীর মধ্যে ঠিক কোন গুণটি খুঁজছেন।

কেমন মানুষ পছন্দ জাহ্নবীর

ভগ ম্যাগাজিনকে দেওয়া একটি পুরনো সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়ে ছিলেন যে তাঁর হবু জীবনসঙ্গী ঠিক কেমন হবে, কোন কোন গুণ তাঁর মধ্যে থাকা দরকার। লম্বা এক তালিকা জানিয়ে জাহ্নবী বলেছিলেন, '‌তাঁকে অবশ্যই খুব প্রতিভাবান হতে হবে এবং নিজের কাজের প্রতি অনুরাগী থাকবে। আমি তাঁর থেকে কিছু শেখার জন্য সর্বদা উৎসাহিত থাকব। তাঁর মধ্যে হাসি-ঠাট্টা করার গুণও থাকতে হবে এবং অবশ্যই সে আমাকে নিয়েই সর্বদা ভাবনা-চিন্তা করবে।'‌

জাহ্নবীর ঝুলিতে একাধিক ছবি

সম্প্রতি জাহ্নবী তাঁর আসন্ন ছবি '‌গুড লাক জেরি'‌র ফার্স্ট লুক শেয়ার করেছেন। জাহ্নবী এও জানিয়েছেন যে এই সিনেমাটি ২৯ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে। এই ছবির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত ও প্রযোজক আনন্দ এল রাই। ২০১৮ সালে তামিল ছবি কোলামাভু কোকিলা নামে তামিল ছবি থেকে এই সিএনমাটি নেওয়া হয়েছে। এছাড়া জাহ্নবী কাপুর রাজকুমার রাওয়ের সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তে অভিনয় করবেন। যেটি করণ জোহর পরিচালিত। এর পাশাপাশি বরুণ ধাওয়ানের সঙ্গেও তাঁকে একটি সিনেমায় দেখা যাবে। এখানেই শেষ নয়, সানি কৌশলের সঙ্গে জাহ্নবীকে মিলি সিনেমাতেও দেখা যাবে। এই ছবির প্রযোজন বাবা বনি কাপুর। তাই এই প্রথমবার বাবার প্রযোজনায় কাজ করবেন জাহ্নবী।

হট সেনসেশন জাহ্নবী

অভিনয়ের পাশাপাশি বি-টাউনে জাহ্নবীর ফ্যাশন স্টেটমেন্ট বেশ চর্চিত। সোশ্যাল মিডিডায় তাঁর শেয়ার করা একাধিক হট ছবি নিমিষে ভাইরাল হয়ে যায়। সদ্য লাল রঙের ব্যাকলেস গাউনে একাধিক ফটোশুটের ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। বোল্ড ফটোশুটে রীতিমতো ঘুম উড়িয়েছেন নেটনাগরিকদের একাংশের। ক্যাপশনে লিখেছেন, 'যদি জেরি একটা চেরি হত!' খোলা চুলে, নুড মেকআপে লাস্যময়ী দেখাচ্ছে এই বলি ডিভাকে।

ফিটনেস নিয়েও সচেতন

নিজের ফিটনেস নিয়েও যথেষ্ট সচেতন জাহ্নবী কাপুর। নিজের বাড়তি ওজনকে কমিয়ে জাহ্নবী এখন তন্বী হয়ে উঠেছেন। প্রতিদিনই তাঁর নিয়মিত রুটিনে জিম, যোগা ক্লাস রয়েছে। সেখানে তিনি কঠোর পরিশ্রম করেন। তার ভিডিও ও ছবি শেয়ার করতে প্রায়ই দেখা যায় জাহ্নবীকে।

English summary
Actress Janhvi Kapoor is looking for these qualities in her future life partner
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X