• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার মেগাস্টার দেব থেকে প্রসেনজিতদের পছন্দের রান্নার পদ কোনটি

দেব হোক বা প্রসেনজিৎ নিজের, ছিপছিপে চেহারা ধরে রেখে রমনীদের মন হরণেরে চেষ্টায় সমস্ত তারকারাই ডায়েট চার্টে বেশ মন দেন! অনেকেই প্রসেনজিতের পঞ্চাশোর্ধ বয়সে এমন ফিট থাকবার রহস্য উন্মোচনে ব্যস্ত হয়ে পড়েন। তবে জানেন কি, এই তারকারাও পছন্দের খাবার পাতে পেলে অন্য় সমস্ত কিছু ভুলে যান! ইন্ডাস্ট্রিতে কান পাতলে তারকাদের প্রিয় খাবারের তালিকার কিছ তথ্য উঠে আসে মাঝে সাঝেই। দেখে নেওয়া যাক , সেই কানাঘুষো অনুযায়ী কোন তারকা কোন খাবার খেতে পছন্দ করেন।

প্রসেনজিৎ

প্রসেনজিৎ

৫০ বছর পার হওয়ার পরও যেভাবে প্রসেনজিৎ ফিট রয়েছেন তাতে অনেকেই অবাক। কঠিন ডায়েট আর ফিটনেস ট্রেনিং এর মাঝেও প্রসেনজিৎ পাতে ইলিশ মাছ পেলে সমস্ত ডায়েট ভুলে যান।

দেব

দেব

রীতিমতো কঠিন ডায়েট চার্ট মেনে নিজেকে ফিট রাখতে ব্যস্ত থাকেন দেব। তবে সামনে যদি লুচি, ভুনা মাংস, আর গাজরের হালুয়া দেখে ফেলেন এই বাঙালি সুপারস্টার , তাহলে তাঁকে ধরে রাখা কঠিন!

আবির চট্টোপাধ্যায়

আবির চট্টোপাধ্যায়

এমনিতে ব্যোমকেশ স্টার আবির চট্টোপাধ্যায় বাঙালি খাবার খেতেই পছন্দ করেন। তবে বিভিন্ন ধরনের ভাজাভুজি বা বেকড ফুড সামনে পেলে আবির চট্টোপাধ্যায় আর অন্য কিছু ভালোই বাসেন না।

যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্ত

বাঙালি পদগুলির মধ্যে যিশুর পছন্দ ইলিশ। তবে তার বাইরে কিছু বেছে নিতে বললে যিশু পছন্দ করেন চাইনিজ খাবারই । এতে আজ পর্যন্ত সেভাবে অন্যথা হয়নি।

কুমার শানু

কুমার শানু

বাঙালি গায়ক হিসাবে কুমার শানুর পছন্দ সেই মাছের পদই! তবে ভাজা, ডাল বা খোসা-ভাজার সামনে পেলে আর কোনও দিকে তাকান না বাংলার এই স্বনামধন্য তারকা।

English summary
Know the favourit food dishes of Bnegali film star Dev to Prasenjit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X