• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পার্টিতে মাদক সেবন করেছেন রণবীর-ভিকি-দীপিকারা! বিধায়কের অভিযোগ ঘিরে তোলপাড়

করণ জোহরের বাড়ির 'আলিশান' পার্টি বলিউডে প্রসিদ্ধ। তাঁর বাড়িতে প্রায়ই তারকাদের পার্টির মেজাজ জমে যায়। আর সেইভাবেই বলিডের নামজাদা তারকারা গত উইকেন্ডে করণের বাড়িতে পার্টিতে মজে যান। সেই পার্টির ভিডিওতে দেখা যায় রণবর কাপুর থেকে ভিকি কৌশল, দীপিকা পাড়ুকোনদের। আর সেই ভিডিও ঘিরেই এবার শুরু হয়েছে বিতর্ক।

পার্টিতে মাদক সেবন করেছেন রণবীর-ভিকি-দীপিকারা! পাঞ্জাবের বিধায়কের অভিযোগ ঘিরে তোলপাড়

শাহিদ কাপুর অভিনীত 'উড়তা পাঞ্জাব' ছবিটিতে মাদকের কুপ্রভাব নিয়ে সচেতনতার বার্তা দেওয়া হয়েছিল। আর সেই শাহিদকেই দেখা গেল করণের বাড়ির সাম্প্রকি এক পার্টিতে। যে পার্টিতে বলিউড তারকারা মাদক সেবন করেছেন বলে অভিযোগ উঠছে। 'উড়তা বলিউড' ট্যাগ দিয়ে পঞ্জাবের শিরোমনি অকালি দলের এক বিধায়ক সোশ্যাল মিডিয়ায় দাবি করেন যে, করণের বাড়ির পার্টিতে রণবীর, দীপিকা, ভিকিরা মাদক সেবন করেছেন। আর এমন দাবি ঘিরে তোলপাড় বলিউড।

এদিকে, শিরোমনি অকালি দলের বিধায়ক মনিন্দর সিং সিরসার এমন পোস্টকে তুমুল বাক্যবাণে বিদ্ধ করেছেন কংগ্রেসের মিলিন্দ দেওরা। তাঁর দাবি, সেদিনের পার্টিতে মিলিন্দের স্ত্রীও হাজির ছিলেন, আর সেজন্যই তিনি দাবি করে বলতে পারেন যে করণের পার্টিতে ,

কোনও মাদক ব্যবহার হয়নি।

English summary
Deepika Padukone and Ranbir kapoor took drug in karan's party accuses SAD MLA .Karan Johar hosted a bash for his close friends from Bollywood that included Deepika Padukone, Ranbir Kapoor, Vicky Kaushal, Arjun Kapoor, Malaika Arora, Shahid Kapoor, filmmaker Ayan Mukerji among others.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X