• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কি সত্যিই থাবা বসাতে চলেছে টলিউডে! মুখ খুললেন গেরুয়া শিবিরের অগ্নিমিত্রা

বাংলায় লোকসভা ভোটের যুদ্ধে এবার চরম দাপট দেখানোর পর টলিউডে ফের বিজেপি নিজের অস্তিত্ব প্রমাণ করতে মরিয়া। এমন খবর একাধিক সংবাদপত্রে উঠে আসতে থাকে। জানা যায়, দিলীপ ঘোষ ও মুকুল রায় রীতিমতো আলাদ আলাদা শিবিরে অগ্নিমিত্রা পল ও শঙ্কুদেব পণ্ডাকে টলিউডের ময়দানে নামিয়েছেন কেবলমাত্র বাংলা ফিল্ম ইন্ডিস্ট্রিতে গেরুয়া নিশান ওড়াতে।

বিজেপি কি সত্যিই থাবা বসাতে চলেছে টলিউডে! মুখ খুললেন অগ্নিমিত্রা

এবার এই বিতর্ক নিয়ে মুখ খুললেন বিজেপির অন্যতম সদস্য ডিজাইনার অগ্নিমিত্রা পল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ' বহু মন্ত্রী ও নেতারা বিভিন্ন সময়ে টলিউের ওপর নিজেদের দাপট খাটিয়েছেন। আর নিজেদের সুবিধার জন্য কেবলমাত্র দিনের পর দিন ইন্ডাস্ট্রিকে ব্যবহার করেছেন। এবার যদি ক্ষমতা বদল হয় , তাহলে আমার মনে হ. কোনও রাজনৈতিক দলকেই আসতে দেওয়া উচিত হবে না টলিউডে।' তবে কোনও সংগঠনেরই রাজনৈতিক ছাতার তলায় আসা উচিত হবে না বলে মনে করেন বিজেপির আরও এক নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

অগ্নিমিত্রা পলকে দিলীপ ঘোষ টলিউডে সংগছন গড়তে পাঠিয়েছেন, এমন দাবি নিয়ে প্রখ্যাত ডিজাইনারের দাবি, তাঁদের গোটা শিবিরই চেষ্টা করছে একটি প্ল্যাটফর্ম এমন তৈরি করতে হবে, যাতে টেকনিশিয়ান ও শিল্পীরা দুই তরফের কথাই সামনে আনতে হবে। তাঁর দাবি, সংগঠন যেন সবাইকার কথাই তুলে ধরতে পারে, তা দেখা দরকার।

[আরও পড়ুন: কাটমানি বিক্ষোভ অব্যাহত! বাঁকুড়ায় নেতার ওপর হামলার অভিযোগ]

[আরও পড়ুন:অর্জুন গড়ে দলবদল চলছেই! আরও এক পঞ্চায়েত হাতছাড়া তৃণমূলের]

English summary
BJP in Tollywood, this is how Agnimitra Paul reacts .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X