• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ইন্ডাস্ট্রি'-র স্ক্রিপ্ট তৈরি, এবার নতুন বছরে পরিচালকের ভূমিকায় প্রসেনজিৎ

  • |

নতুন বছরে ফের পরিচালকের হটসিটে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হ্যাঁ, ঠিকই পড়েছেন, দীর্ঘ ২৮ বছর পর ফের ইন্ডাস্ট্রির বুম্বাদাকে পরিচালকের ভূমিকায় পাওয়া যেতে চলেছে।

ইন্ডাস্ট্রি-র স্ক্রিপ্ট তৈরি, এবার নতুন বছরে পরিচালকের ভূমিকায় প্রজেনজিৎ

প্রসেনজিৎকে নিয়ে জল্পনা ছিলই। ২০২১ সালে প্রজেনজিৎ 'ইন্ডাস্ট্রি' নামে একটি সিনেমা বানাতে চলেছেন বলে জানা যাচ্ছিল। এবার সেই জল্পনায় নাকি শিলমোহর পড়তে চলেছে। টলিউডে কান পাতলে এখন এই খবরই শোনা যাচ্ছে। চলতি বছরের শুরুতেই এই খবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়ে যেতে পারে।

১৯৯২ সালে শেষবার প্রসেনজিৎকে পরিচালকের ভূমিকায় পাওয়া গিয়েছিল। সেবার পুরোষত্তম সিনেমাটি তিনি পরিচালনা করেন। বুম্বা দা পরিচালিত সেই সিনেমায় তাঁর বিপরীতে দেবশ্রী রায় অভিনয় করেন। যদিও সে সিনেমা বক্সঅফিসে সাড়া ফেলতে পারেনি। বিখ্যাত সুরকার আর ডি বর্মন প্রসেনজিতের প্রথম এই সিনেমায় মিউজিক দিয়েছিলেন।

২৮ বছর পর এবার 'ইন্ডাস্ট্রি' নামের সিনেমাটি পরিচালকনা করতে চলেছেন প্রসেনজিৎ। কোন প্রযোজনা সংস্থা থেকে এই সিনেমা মুক্তি পাবে বা, কাস্টিং কী হতে পারে, সেই নিয়ে এখনও বুম্বা দার পক্ষ থেকে কিছু জানা যাইনি।

প্রসঙ্গত নতুন বছরে পর্দায় ফের এবার সৃজিত-প্রসেনজিৎ জুটির কেমিস্ট্রি দেখা যেতে চলেছে। গত বছর ডিসেম্বরে সৃজিত পরিচালিত ও প্রসেনজিৎ অভিনীত কাকাবাবুর প্রত্যাবর্তন সিনেমাটি হলে আসার কথা ছিল। করোনা পরিস্থিতিতে তা পিছিয়ে গিয়েছে। নতুন বছরে ফেব্রুয়ারী বা মার্চে এই সিনেমা হলে মুক্তি পেতে পারে।

English summary
Actor prosenjit chatterjee turns director in 2021 after 28 years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X