• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাশের সঙ্গে বিয়ের স্মৃতি উস্কে বিবেকের সামনে পড়লেন অভিষেক! এরপরের ঘটনা দেখুন ভিডিওতে

২০০৭ সালের ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই। সেই হাইপ্রোফাইল বিয়ে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল তৎকালীন বলিউডে। বিভিন্ন সময়ে বহুবার এই বিয়ে নিয়ে নানান বিতর্ক উঠে এসেছে। আর তার কেন্দ্রে কখনও ছিল অভিষেকের সঙ্গে বিয়ের আগে ঐশ্বর্যর সঙ্গে বিবেক , সলমনের সম্পর্ক । আবার অন্যদিকে বার বার উঠে আসে অভিষেকের সঙ্গে করিশ্মা কাপুরের সম্পর্কের কথা। তবে যাবতীয় গুঞ্জন সরিয়ে ঐশ্বর্যকে আপন করে নিয়েছিলেন অভিষেক।

অ্যাশের সঙ্গে বিয়ের স্মৃতি উস্কে বিবেকের সামনে পড়লেন অভিষেক! এরপরের ঘটনা দেখুন ভিডিওতে

২০০৭ সালে ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের বিয়ে নিয়ে বহুবার জনসমক্ষে বিভিন্ন ধরনের কটাক্ষ উড়ে আসে বিবেক শিবির থেকে। কয়েকদিন আগেই বিবেক ওবেরয় , তাঁর ও ঐশ্বর্য রাইয়ের সম্পর্ক নিয়ে একটি অশালীন মিম পোস্ট করেন। এরপর সেই সমস্ত পর্বের শেষে সাম্প্রতিক এক অনুষ্ঠানে দেখা গেল , বিবেক আর অভিষেক এক জায়গায়। বিবেককে দেখতেই অভিষেক এগিয়ে গিয়ে জড়িয়ে ধরলেন তাঁকে। অন্যদিকে বিবেকের বাবা সুরেশ ওবেরয়ের সঙ্গে দেখা হতেও অমিতাভ বচ্চন এগিয়ে গিয়ে করমর্দন করেন।

এই ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। বিবেকের সেই মিম বিতর্কের পর থেকে ঐশ্বর্যকে নিয়ে ফের একবার মিডিয়ায় উস্কে যায় তাঁর প্রেম ও সম্পর্কের নানান কাহিনি। যা মোটেও ভালোভাবে নেয়নি বচ্চন পরিবার। তারপর বিবেকের সঙ্গে অভিষেকের এই ভিডিও রীতিমতো প্রাসঙ্গিক হয়ে উঠছে।

English summary
Abhishek Bachchan and Vivek Oberoi hug each other, video reminds of Ash affair .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X