• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তোমাকে মিস করব, ইরফানের মৃত্যুতে যেভাবে শোক প্রকাশ অমিতাভ বচ্চন থেকে সৃজিতের

প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান। মুম্বইয়ের কোকিলেবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল রাতেই আইসিইউকে ভর্তি করা হয়েছিল অভিনেতা ইরফান খানকে। তাঁর মৃত্যুর খবর প্রকাশ হতেই ভেঙে পড়ে সিনেমা জগৎ থেকে রাজনৈতিক আঙিনায় থাকা মানুষের মন। তাঁকে শ্রদ্ধা জানিয়ে একের পর এক টুইট করতে থাকেন অমিতাভ বচ্চন থেকে অক্ষয় কুমার।

সৃজিত মুখোপাধ্যায়

আমার মারা যাওয়ার আগে নসিরউদ্দিন শাহ, আশা ভোঁশলে ও অল্প হলেও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করা হয়েছে। তবে হল না ঋতুদার সঙ্গে কাজ করা, হয়ে উঠল না ইরফান খানের সঙ্গে কাজ করা। অন্যতম সেরা অভিনেতা, ফাইটার। ইতিহাসে লেজেন্ডদের মাঝে বেঁচে থেকো।

অমিতাভ বচ্চন

এই মাত্র ইরফান খানের মৃত্যুর খবর পেলাম। এটা খুবই দুঃখের খবর। আমি এটা মেনে নিতে পারছি না। অসাধারণ একজন মানুষ ও অসাধারণ অভিনেতা ও সহকর্মী ছিলেন ইরফান। শুধু ভারত নয়, বিশ্ব সিনেমার ক্ষেত্রেও তাঁর অবদান ছিল প্রচুর। খুব জলদি আমাদের ছেড়ে চলে গেলেন তিনি। অনেক বড় ফাঁক তৈরি হল এতে। তাঁর আত্মার শান্তি কামনি করছি।

রাহুল গান্ধী

আমি ইরফানের মৃত্যু সংবাদ পেলাম। আমি খুবই দুঃখিত এই খবরটা পেয়ে। খুবই প্রতিভাবান অভিনেতা ছিলেন ইরফান। ভারতের ও বিশঅবে সিনেমার ক্ষেত্রে এক বিশাল ব্র্যান্ড ছিলেন তিনি। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

বসুন্ধরা রাজে সিন্ধিয়া

ইরফান খানের মৃত্যুর সংবাদে খুব দুঃখ পেয়েছি আমি। এক অসাধারণ অভিনেতা ও রিসার্জেন্ট রাজস্থানের মুখ ছিলেন তিনি। আজ সিনেমা জগৎ এক পাওয়ারহাউজ ও অলরাউন্ডারকে হারাল। আমারা সবাই তাঁকে খুব মিস করবে। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

ইরফান খানের মৃত্যুর সংবাদে খুব দুঃখ পেয়েছি আমি। উনি দেশের অন্যতম সেরা অভিনেতাদের মধ্যে একজন ছিলেন। আমাদের জন্য এটা এক বিষাল বড় ক্ষতি। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

মহম্মদ কাইফ

ইরফান খানের মৃত্যুর সংবাদে খুব দুঃখ পেয়েছি আমি। উনি আমার খুব পছন্দের একজন অভিনেতা ছিলেন। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল।

নিম্রত কৌর

আমি ভাষায় বর্ণনা করতে পারব না যে ইরফান খানের মৃত্যুর খবরে আমি কতটা শকে চলে গিয়েছি। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি ও তাঁর পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল। ভারত আজ দেশের অন্যতম বড় আইকনকে হারাল।

নুসরত জাহান

আমি বিশ্বাস করতে পারছি না। লেজেন্ডারি ও অসাধরণ অভইনেতা ছিলেন ইরফান খান। জীবন কত অপ্রত্যাশিত মোড় নিতে পারে, এর থেকেই প্রমাণিত। তাঁর পরিবার ও ফ্যানদের প্রতি আমার সমবেদনা রইল।

রণদীপ হুডা

আমার অনুপ্রেরণা ছিলেন। চলে যাওয়ার এটা সময় ছিল না। ইরফান খান এভাবে চলে যাওয়াতে সিনেমা জগৎ এক বড় ধাক্কা খেল। তোমার আত্মার শান্তি কামনা করছি ভাই।

জন আব্রাহাম

তোমাকে মিস করব। তোমার আত্মার শান্তি কামনা করছি।

অক্ষয় কুমার

খুব বাজে খবর। ইরফান খানের মৃত্যুর কথা জানতে পেরে আমি মর্মাহত। আমাদের সময়ের অন্যতম সেরা অভইনেতা ছিলেন তিনি। ঈশ্বর এই সময়ে তাঁর পরিবারকে শক্তি দিক।

অনুপম খের

ইরফান খান আমার খুব ভালো বন্ধু ছিল। আমি ব্শিবা করতে পারছি না। আমি খুবই মর্মাহত। খুব ভালো একজন মানুষ ছিলেন ইরফান। আর আমাদের সময়ে অন্তম সেরা অভিনেতাদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তাঁর আত্মার শান্তি কামনা করছি। ওম শান্তি।

অনিল কাপুর

আমি ইরফানের মৃত্যুর সংবাদ পেয়ে খুবই মর্মাহত। সোনামের যেভাবে ওঁ খেয়াল রাখত আমার কাজডের ক্ষেত্রে ওকে সাহায্য করত, আমি তার জন্য চিরকৃতজ্ঞ থাকব তাঁর কাছে। অনেকের কাছে অনুপ্রেরণা ছিলেন ইরফান। অসাধারণ এক অভিনেতা ছিলেন তিনি। এছাড়া এক অসাধারণ মানুষ ছিলেন তিনি।

সোনাম কাপুর

শান্তিতে থাকবেন ইরফান স্যার। আপনি জানেনও না যে আপনার সাহায্য ও অনুপ্রেরণা কী ভাবে আমাকে সাহায্য করেছে। দিল্লিতে থাকা তাঁর পরিবারের প্রতি আমার গভীর মসবেদনা রইল।

English summary
From Rahul Gandhi to Amitabh Bacchan and celebrity racts to Irrfan Khan's demise in Twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X