• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজয় বর্মাকে বেঁধে কী ফন্দি আঁটছেন মা–মেয়ে?‌ টিজারের পর প্রকাশ্যে ‘‌ডার্লিংস’‌–এর পোস্টার

Google Oneindia Bengali News

প্রথমে টিজার এরপর পোস্টার প্রকাশিত হল আলিয়া ভাট প্রযোজিত '‌ডার্লিংস'‌-এর। মঙ্গলবারই আলিয়া ভাটের আসন্ন সিনেমা 'ডার্লিংস'-এর প্রথম টিজার প্রকাশ্যে এসেছে। এবার বুধবার সামনে এল এই ছবির পোস্টার। প্রসঙ্গত এই ছবির মাধ্যমেই প্রযোজনার কাজে প্রথমবার নামলেন আলিয়া ভাট। প্রযোজনার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন এই ছবিতে।

‘‌ডার্লিংস’‌–এর পোস্টার প্রকাশ

আলিয়া ভাটের শেয়ার করা দু'‌টি পোস্টারের একটিতে দেখা যাচ্ছে, ইঞ্জেকশনের সিরিঞ্জে বাঁধা রয়েছেন বিজয় বর্মা আর আলিয়া ভাট সেটাকে ধরে চুম্বন দেওয়ার পোজ দিয়েছেন। দ্বিতীয় পোস্টারে দেখা যাচ্ছে ক্যারাম বোর্ডের দু'‌ধারে বসে মা-মেয়ে অর্থাৎ আলিয়া ভাট ও শেফালি শাহ, হাতে চায়ের কাপ ধরা এবং তাঁদের মাঝে বাঁধা রয়েছেন বিজয় বর্মা। এই দৃশ্য দেখছেন রোশন ম্যাথু। আগামী ৫ অগাস্ট নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এই সিনেমার।

কী রয়েছে টিজারে

কী রয়েছে টিজারে

মঙ্গলবারই আলিয়া ভাট ও রেড চিলি প্রযোজিত '‌জার্লিংস'‌-এর প্রথম টিজার প্রকাশিত হয়। টিজারের শুরুতে আলিয়া এবং বিজয় ভার্মার প্রেম-ঝগড়া চোখে পড়ে। শেফালি শাহ অভিনীত, মায়ের চরিত্রের কাছে আশীর্বাদ নিয়ে দুজনে বিয়ে করেন। বিষয়গুলি শীঘ্রই খারাপের দিকে মোড় নেয়। কারণ সন্দেহ, গোপনীয়তা এবং অশুভ উদ্দেশ্য সেগুলিকে গ্রাস করে। গোটা টিজারে আলিয়া একটি ব্যাঙ এবং একটি বিছে সম্পর্কে ভয়ঙ্কর গল্প আবৃত্তি করে। কীভাবে এক শিকারী কখনই তাঁদের আসল প্রকৃতি ত্যাগ করে না, সেই কথাই উঠে আসে।

রহস্যে ভরপুর টিজার

পুরো টিজারটিই রহস্যে ভরপুর, যা দর্শকদের এই সিনেমা দেখার আগ্রহ বাড়িয়ে দিয়েছে। এটি একটি ডার্ক কমেডি সিনেমা। মা-মেয়ের জীবন যুদ্ধের গল্পই বলবে '‌ডার্লিংস'‌। শাহরুখের রেড চিলিসের সঙ্গেই জুটি বেঁধে আসছে আলিয়া প্রযোজিত এই ছবি।

মা হতে চলেছেন আলিয়া ভাট

কিছুদিন আগেই আলিয়া ভাট তাঁর মা হওয়ার কথা ঘোষণা করেছেন। এই মুহূর্তে অভিনেত্রী লন্ডনে রয়েছেন শুটিংয়ের কাজে। আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত '‌ব্রহ্মাস্ত্র'‌ এই বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে। অন্যদিকে আলিয়ার হাতে রয়েছে করণ জোহর পরিচালিত '‌রকি অউর রানী কি প্রেম কাহানি'‌, যেখানে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী।

বড়পর্দায় ফিরছে নস্টা‌লজিক '‌শক্তিমান’‌, জানুন সুপারহিরোর চরিত্রে কাকে দেওয়া হল প্রস্তাববড়পর্দায় ফিরছে নস্টা‌লজিক '‌শক্তিমান’‌, জানুন সুপারহিরোর চরিত্রে কাকে দেওয়া হল প্রস্তাব

English summary
‌'Darlings' poster reased today after teaser
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X