India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সামনে এল ‘‌ব্রহ্মাস্ত্র’‌ খলনায়িকা জুনুনের ফার্স্ট লুকস, কেমন লাগছে মৌনী রায়কে দেখে নিন

Google Oneindia Bengali News

বড়সড় মোড় এসেছে বলিউডের অভিনেত্রী মৌনী রায়ের কেরিয়ারে। মৌনীর জীবনের মোড় ঘোরানোর সবচেয়ে বড় কারণ অয়ন মুখোপাধ্যায়ের '‌ব্রহ্মাস্ত্র'‌। আগামীকাল এই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে। আর তার আগেই পরিচালক মৌনীর অসাধারণ একটি পোস্টার সামনে আনলেন, এই ছবিতে মৌনীর নাম জুনুন। পোস্টারে মৌনী রায়ের লুক এতটাই জোরালো যে দর্শকরা মুগ্ধ হতে পারেন।

অন্যরকম চরিত্রে মৌনী রায়

অন্যরকম চরিত্রে মৌনী রায়

'‌ব্রহ্মাস্ত্র'‌তে মৌনী রায় খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন। মঙ্গলবার মৌনী রায়ের এই লুকস শেয়ার করেছে অয়ন মুখোপাধ্যায়, ধর্মা প্রযোজনা, আলিয়া ভাট ও মৌনী নিজে। অন্ধকার জগতের রহস্যময় রানী, লাল তাঁর চোখ, এই ছবিতে মৌনীর চেহারা যেমন জোরালো তেমন ভয়ঙ্কর। এই সিনেমায় দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন ও নার্গাজুন আক্কিনেনিকে। রিপোর্ট অনুসারে, মৌনীকে ছবিতে প্রতিপক্ষের চরিত্রে দেখা যাবে যিনি তার ক্ষমতা দিয়ে রণবীরকে গ্রহণ করবেন।

মৌনীর চরিত্রের নাম জুনুন

মৌনীর চরিত্রের নাম জুনুন

জুনুন হিসাবে মৌনীর পোস্টার শেয়ার করে অয়ন জানিয়েছেন যে কীভাবে মৌনী এই সিনেমায় তাঁর অভিনয় দিয়ে সকলকে মাত করেছেন। তিনি লিখেছেন, '‌আমার মনে হয়, অনেক লোক ব্রহ্মাস্ত্র নিয়ে, জুনুন চরিত্রে মৌনীর অভিনয় নিয়ে কথা বলবেন। মৌনি, যিনি খুব তীব্রভাবে বিশ্বাস করেন ভগবান শিবকে, তিনি ব্রহ্মাস্ত্রকে প্রকৃতভাবে বুঝেছেন এবং এই বোঝার পর তিনি তাঁর যোগদানের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করবেন।'‌

খলনায়িকার চরিত্রে মৌনী

খলনায়িকার চরিত্রে মৌনী

সিনেমার প্রথম টিজারে মৌনীর লুক দর্শকদের কৌতুহলী করে তুলবে। মৌনীকে লাল চোখ সহ সত্যিকারের অশুভ কোনও চরিত্রে দেখা যাবে। মৌনী এই ছবিটি শেয়ার করে লিখেছেন, '‌৫ বছরের অপেক্ষার অবসানের পর বাস্তবের মুখোমুখি এসে দাঁড়িয়েছি।'‌

১৫ জুন ট্রেলার মুক্তি

১৫ জুন ট্রেলার মুক্তি

লাল চোখ, মুখে আবেগ এবং কিলার স্টাইল, ছবিতে ভয়ঙ্কর স্টাইলে মৌনী রায়কে দেখে ভক্তরা খুবই উত্তেজিত। আগামী ৯ সেপ্টেম্বর একাধিক ভাষায় ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তার আগে ১৫ জুন মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম

English summary
Mouni Roy's new looks were seen in the new poster of 'Brahmastra'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X