• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুক্তির অপেক্ষায় বনি কাপুরের তিনটে সিনেমা, অভিনয়ে ডেবিউ করতে চলেছেন প্রযোজক

Google Oneindia Bengali News

আগামী বছরের মধ্যেই তিন-তিনটে সিনেমা নিয়ে হাজির হবেন প্রযোজক বনি কাপুর। জাহ্নবী কাপুর অভিনীত মিলি, অজিত অভনীত থুনিভু ও অজয় দেবগণ অভিনীত খেলা বিষয়ক সিনেমা ময়দান মুক্তি পাবে পরের বছরের মধ্যেই। প্রযোজক তাঁর কন্যা জাহ্নবীর ছবি নিয়ে নভেম্বরের শুরুতেই আসবেন বলে জানিয়েছেন।

মুক্তির অপেক্ষায় বনি কাপুরের তিনটে সিনেমা

সূত্রের খবর, '‌জাতীয় পুরস্কার জয়ী ম্যাথুকুট্টি জেভিয়ার পরিচালিত এবং তাঁর দলের সিনেমা মিনি বড় পর্দায় আসতে চলেছে ৪ নভেম্বর।'‌ জাহ্নবীর সঙ্গে তাঁর বাবা বনি কাপুর এই প্রথমবার মিলি ছবিতে কাজ করবেন। এই সিনেমার প্রচার শুরু হবে আগামী দশদিনের মধ্যে। মিলির পরই অ্যাকশন-থ্রিলার সিনেমা থুনিভু মুক্তির অপেক্ষায় দিন গুনছে। এই সিনেমার শেষ শুট হওয়ার পরই নির্মাতারা সিনেমার মুক্তির দিন ঘোষণা করবেন। তবে মনে করা হচ্ছে ২০ অক্টোবর এই সিনেমা মুক্তি পেতে পারে। এর আগে পোঙ্গল উৎসবের সময় এই সিনেমা মুক্তি পাবে বলে মনে করা হলেও মুক্ত্‌র চূড়ান্ত দিন হিসাবে ২০-২২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। এই সিনেমার পরিচালক এইচ বিনোদ এবং সিনেমার মুখ্য ভূমিকায় দেখা যাবে অজিত কুমারকে। এই সিনেমার শেষের কয়েকটি দৃশ্য ব্যাঙ্ককে শুট হবে বলে জানা গিয়েছে।

অবশেষে বনি কাপুর প্রযোজিত বহু-প্রতীক্ষিত স্পোর্ট ড্রামা ময়দান, যার পরিচালক অমিত শর্মা, ২০২৩ সালের ১৭ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাবে। এই সিনেমাটি এখন পোস্ট প্রোডাকশন পর্যায় রয়েছে এবং বড়পর্দায় এটি আসবে আগামী বছরের ফেব্রুয়ারিতে।

অন্যদিকে আগামী বছরের মার্চ মাসও প্রযোজক বনি কাপুরের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই প্রথমবার তিনি কোনও সিনেমায় অভিনয় করতে চলেছেন। লভ রঞ্জন পরিচালিত রোম্যান্টিক কমেডি ছবিতে দেখা যাবে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। এই সিনেমায় বনি কাপুর একটি চরিত্রে অভিনয় করবেন। এই সিনেমার নাম এখনও ঠিক হয়নি। কিন্তু ২০২৩ সালের হোলির সময় সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

English summary
Boney Kapoor's three films are awaiting release
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X